তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী মো. হারুনুর রশীদ মোল্লাহ বলেছেন, যেসব এলাকায় গ্যাস চুরি বন্ধ হচ্ছে না প্রয়োজনে সেখানে গ্যাস সরবরাহই বন্ধ করা হবে।

রোববার (০৫ মার্চ) দুপুরে সাভারে ওয়াইএমসিএ ভবনে অনুষ্ঠিত অংশীজনদের সঙ্গে গ্যাসের সুষ্ঠু ব্যবহার নিশ্চিতকরণ ও স্বল্প চাপ সমস্যা থেকে উত্তরণের উপায় নিয়ে মতবিনিময় সভায় উপস্থিত হয়ে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, অবৈধ গ্যাস সংযোগের কারণে বিভিন্ন এলাকায় গ্যাসের পেশার কমে গেছে। গ্যাস চুরি হতে থাকবে, আর আমি চেয়ে চেয়ে দেখব, এটা হবে না। 

ব্যবস্থাপনা পরিচালক বলেন, তিতাসের কোনো কর্মকর্তা-কর্মচারী অবৈধ সংযোগের সঙ্গে জড়িত থাকলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। তিতাসের কর্মকর্তা কর্মচারীদের দায়িত্ব নিষ্ঠার সঙ্গে পালন করতে হবে।

তিতাসের সাভার জোনালের ব্যবস্থাপক প্রকৌশলী আবু সাদাৎ মো. সায়েমের সঞ্চালনায় ধামসোনা ইউপি চেয়ারম্যান মুহাম্মদ সাইফুল ইসলাম, ইয়ারপুর ইউনিয়নের চেয়ারম্যান শামীম আহমেদ সুমন ভুইয়াসহ শিল্প কারখানার মালিক, কর্মকর্তাসহ স্থানীয় বাণিজ্যিক গ্রাহকরা উপস্থিত ছিলেন। 

মাহিদুল মাহিদ/এসকেডি