ময়মনসিংহের ভালুকা ও তারাকান্দা উপজেলায় পৃথক ঘটনায় ট্রাকচাপায় মা-মেয়েসহ তিনজন নিহত হয়েছেন। বুধবার (১৭ মার্চ) সকালে ভালুকা উপজেলার কাঁঠালী এলাকায় ও দুপুরে তারাকান্দার কাশিগঞ্জ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ত্রিশাল উপজেলার দরিরামপুর গ্রামের সাইদুল ইসলামের স্ত্রী খাদিজা আক্তার (৩৪), তাদের দেড় বছরের মেয়ে মরিয়ম আক্তার এবং তারাকান্দা উপজেলার সাধুপাড়া গ্রামের ফজলুল হকের ছেলে রফিকুল ইসলাম (৩০)।

ভালুকা হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান বলেন, সকাল ৮টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের উপজেলার কাঁঠালী এলাকায় রাসেল স্পিনিং মিলের সামনে রাস্তা পার হচ্ছিলেন মা-মেয়ে। এ সময় দ্রুতগামী একটি ট্রাক তাদের চাপা দিয়ে চলে যায়। পরে তাদের উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে সকাল ১০টার দিকে প্রথমে মা ও পরে মেয়ের মৃত্যু হয়।

অন্যদিকে তারাকান্দা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের বলেন, কাশিগঞ্জ বাজারে ময়মনসিংহগামী বালুবাহী ট্রাকের চাপায় রফিকুল ইসলাম নামে এক ফল ব্যবসায়ী নিহত হয়েছেন। দুপুর ১টার দিকে স্থানীয় একটি পাম্প থেকে মোটরসাইকেলে তেল তুলে ময়মনসিংহ-নেত্রকোনা সড়কে ওঠার সময় ট্রাকটি তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান রফিকুল।

উবায়দুল হক/আরএআর