আসন্ন মাহে রমজান উপলক্ষ্যে নোয়াখালীর চাটখিল-সোনাইমুড়ী উপজেলার দুস্থ, অসহায় ও সুবিধাবঞ্চিত ২০ হাজার পরিবারের মাঝে ইফতার ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার (১০ মার্চ) বিকেলে একটিভ ফাউন্ডেশনের উদ্যোগে উপজেলা পরিষদ প্রাঙ্গণে একটিভ গ্রুপ ও চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির এই ইফতার ও খাদ্যসামগ্রী বিতরণ করেন।

সরেজমিনে দেখা যায়, মাহে রমজান উপলক্ষ্যে চাটখিল-সোনাইমুড়ী উপজেলার বিভিন্ন ইউনিয়নের ২০ হাজার দুস্থ, অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষের মাঝে চাল, ডাল, তেল, খেজুর, দুধ, চিনিসহ বিভিন্ন ইফতার ও খাদ্যসামগ্রী বিতরণ করেন একটিভ ফাউন্ডেশনের চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জাহাঙ্গীর কবির।

এ বিষয়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির ঢাকা পোস্টকে বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা অসহায় মানুষের পাশে দাঁড়াতে বলেছেন। তার অংশ হিসেবে আমার নিজ এলাকার ২০ হাজার অসহায় মানুষকে ইফতার ও খাদ্যসামগ্রী বিতরণ করেছি। অসহায় মানুষের কষ্ট কিছুটা লাঘব করতে আমার এ ক্ষুদ্র আয়োজন।

ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বক্তব্য দেন নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাজিম উদ্দীন শাকিল, পৌর আওয়ামী লীগের সভাপতি শাহজাহান বাবুল প্রমুখ।

হাসিব আল আমিন/এমজেইউ