অপহৃত সেনা সদস্য

বান্দরবানের রুমায় অবসরপ্রাপ্ত সেনা সদস্যসহ ২ নির্মাণ শ্রমিককে অপহরণ করেছে সন্ত্রাসীরা। বৃহস্পতিবার (১৬ মার্চ) বিকেলে রুমা উপ‌জেলার নির্মানাধীন কেওক্রাডং সড়কের দুর্গম পা‌সিংপাড়া এলাকায় কাজ করার সময় তাদেরকে অপহরণ করা হয়। 

তবে কয়টার সময় তাদের অপহরণ করা হয়েছে তা নিশ্চিত করে বলতে পারেনি পুলিশ। অপহৃতরা হলেন- বাংলা‌দেশ সেনাবাহিনীর ২৬ ইঞ্জিনিয়ারিং ব্যাটালিয়নের অবসরপ্রাপ্ত সার্জেন্ট মো. আনোয়ার হোসেন (৫৪), ট্রাকচালক মো. মামুন (২৯) ও শ্রমিক আব্দুর রহমান (২৭)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সেনাবাহিনীর নির্মাণাধীন রুমা উপ‌জেলার বগালেক-কেওক্রাডং সড়ক নির্মাণে কাজ করছিল সেনাবাহিনীর ২৬ ইঞ্জিনিয়ারিং ব্যাটালিয়নের অবসরপ্রাপ্ত সার্জেন্ট মো. আনোয়ার হোসেনসহ দুই শ্রমিক। কাজ চলাকালীন বৃহস্পতিবার বিকেলে হঠাৎ করে সশস্ত্র সন্ত্রাসী গ্রুপের সদস্যরা এসে তাদেরকে অপহরণ করে নিয়ে যায়। এ ঘটনার পর থেকে স্থানীয়দের মাঝে আতংক বিরাজ করছে। 

রুমা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) মো. আলমগীর হো‌সেন বলেন, অপহরণ হওয়ার খবর শুনেছি। তবে অপহৃত পরিবারের পক্ষ থেকে কেউ এখনো অভিযোগ করেনি। কে বা কারা তাদেরকে অপহরণ করেছে সে বিষয়ে জানা যায়নি। তাদের রুমা উপজেলার দুর্গম নির্মানাধীন কেওক্রাডং সড়কের পা‌সিংপাড়া থেকে অপহরণ করা হয়েছে।

মোহাম্মদ আব্দুর রহিম/আরকে