সাতক্ষীরায় ১৬৮টি হারানো মোবাইল ফোন উদ্ধার করে প্রকৃত মালিককে ফেরত দিয়েছে জেলা পুলিশ। এ সময় বিকাশের মাধ্যমে প্রতারণা করে হাতিয়ে নেওয়া ২ লাখ ৩১ হাজার ৭৯০ টাকা উদ্ধার করে প্রকৃত মালিককে ফেরত দেওয়া হয়। 

বৃহস্পতিবার (২৩ মার্চ) বেলা সাড়ে ১১টায় পুলিশ লাইন কনফারেন্স হল রুমে আনুষ্ঠানিকভাবে মোবাইল ফোনগুলো ফেরত দেওয়া হয়।

এ সময় সকলের উদ্দেশ্যে সাতক্ষীরা পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান বলেন, সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন টিমের মাধ্যমে জনগণের হারানো ফোন উদ্ধার করে প্রকৃত মালিককে দেওয়ার প্রক্রিয়া চলমান রয়েছে। এরই ধারাবাহিকতায় গত দুই মাসে হারানো ১৬৮টি মোবাইল ফোন উদ্ধার করে প্রকৃত মালিককে ফেরত দেওয়া হয়েছে। যার বাজার মূল্য আনুমানিক ২৫ লাখ ২০ হাজার টাকা। এছাড়াও বিকাশের মাধ্যমে প্রতারণা করে হাতিয়ে নেওয়া ২ লাখ ৩১ হাজার ৭৯০ টাকা উদ্ধার করে মালিকদের ফেরত দেওয়া হয়েছে। জনগণ সেবা দিতে পুলিশ পরিশ্রম করে যাচ্ছে প্রতিনিয়ত। স্ব স্ব মূল্যবান জিনিসপত্রের প্রতি আরও বেশি যত্নবান হওয়ার আহ্বান করছি।

এ সময় হারানো মোবাইল ফোনের মালিকরা জানান, হারানো মোবাইল ফোন ফেরত পাওয়ার আশা ছেড়ে দিয়েছিল তারা। সাতক্ষীরা জেলা পুলিশের অক্লান্ত পরিশ্রমের ফলে তারা মোবাইল ফোন ফেরত পেয়ে বেশ আনন্দিত। পুলিশের এমন মহৎ কাজকে সাধুবাদ জানিয়েছে উপস্থিত সকলে।

সোহাগ হোসেন/আরকে