নিহত মোশারফ হোসেন

বঙ্গবন্ধু সেতু পশ্চিম গোল চত্বর এলাকায় ব্যাটারিচালিত অটোভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে পাথরে ধাক্কা লেগে সিরাজগঞ্জ প্রাইমারি টিসার্স ট্রেনিং ইনস্টিটিউটের (পিটিআই) ইন্সট্রাক্টর (কৃষি) মো. মোশারফ হোসেন (৩২) নিহত হয়েছেন। রোববার (২৬ মার্চ) সকালে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মোশারফ হোসেন রংপুর সিটি কর্পোরেশনের হারাগাছ থানার বধু কমলা গ্রামের বখতিয়ার হোসেনের ছেলে। তিনি গত বছরের ৬ এপ্রিল সিরাজগঞ্জ পিটিআইয়ে ইন্সট্রাক্টর (কৃষি) পদে যোগ দেন। মাত্র আট দিন আগে বিয়ে করেছেন তিনি।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন ইয়াজদানি বলেন, সকালে রংপুর থেকে ট্রেনযোগে এসে বঙ্গবন্ধু সেতু পশ্চিম রেলওয়ে স্টেশনে নামেন মোশারফ হোসেন। সেখান থেকে একটি ব্যাটারিচালিত অটোভ্যানে সায়দাবাদের দিকে যাচ্ছিলেন। মহাসড়কের যে লেনে কোনো গাড়ি চলে না ভ্যানটি সেই লেন দিয়েই চলছিল। এ সময় এক্সেলেটর ভেঙে নিয়ন্ত্রণ হারিয়ে ভ্যানটি উল্টে যায়। এ সময় যাত্রী মোশারফ হোসেন ছিটকে গিয়ে একটি পাথরের সঙ্গে ধাক্কা খান। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

সিরাজগঞ্জ পিটিআই’র সুপরিনটেন্ডেন্ট মো. মুকুল হোসেন (অতিরিক্ত দায়িত্ব) জানান, মোশারফ হোসেন গত সপ্তাহে বিয়ে করেছেন। বিয়ের পর রোববার থেকে মঙ্গলবার পর্যন্ত অফিস করেন। বুধবার (২১ মার্চ) ছুটির দরখাস্ত দিয়ে তিনি বাড়ি চলে যান। রোববার (২৬ মার্চ) ছুটি শেষে তিনি অফিসে আসছিলেন। পথে দুর্ঘনায় তার মৃত্যু হয়েছে। 

শুভ কুমার ঘোষ/আরএআর