বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন, বিশ্ববাজারে বিভিন্ন সারের দাম যখন ২৫ থেকে ৬২ শতাংশ কমেছে, সরকার তখন বিশ্ববাজারে ঊর্ধ্বগতির মিথ্যা তথ্য দিয়ে নিজেদের দুর্নীতি, লুটপাট, ব্যর্থতা আড়াল করতে আবারও সারের মূল্য বৃদ্ধি করে কৃষকের সঙ্গে প্রতারণা করছে। বার বার সার, বিদ্যুৎ, গ্যাস, জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি করছে সরকার। এতে জনজীবনে নাভিশ্বাস উঠেছে।

বুধবার (১২ এপ্রিল) বিকেলে ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার ধারা বাজারে মানববন্ধন ও প্রচারপত্র বিতরণ কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

এমরান সালেহ প্রিন্স বলেন, সরকারের গণতন্ত্র ও মানবাধিকার হরণ এবং আবারও ভোটচুরির নির্বাচনের বিরুদ্ধে দেশে গণআন্দোলন চলছে। সরকারের এসব হীন প্রচেষ্টার বিরুদ্ধে বিশ্ব বিবেকও সোচ্চার। সরকার একঘেয়েমি করে দলীয় ও ব্যক্তিস্বার্থে দেশকে বিশ্বের অন্যান্য গণতান্ত্রিক রাষ্ট্রের মুখোমুখি দাঁড় করিয়ে অন্ধকারের দিকে ধাবিত করছে।

এ সময় ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির সদস্য আসলাম মিয়া বাবুল, আবু হাসনাত বদরুল কবির, বীর মুক্তিযোদ্ধা কাজিম উদ্দিন, উপজেলা বিএনপি নেতা মিজানুর রহমান মিজান, আনোয়ার হোসেন সেলিম, এমদাদ হোসেন, দিদার মন্ডল, উপজেলা কৃষক দলের সভাপতি আনোয়ার হোসেন, পৌর ছাত্রদলের সদস্য সচিব তাজবীর হোসেন অন্তর, জেলা মহিলা দলের নেত্রী মাজেদা বেগম, জেলা জাসাসের সহ-সভাপতি রাব্বি কায়সার আরাফাত প্রমুখ উপস্থিত ছিলেন।

উবায়দুল হক/আরএআর