আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম বলেছেন, যে দল আগামী নির্বাচনে বাধা দিতে চাইবে সেই দল অসাংবিধানিক। তারা সংবিধানের কিছুই বোঝে না বলে আমি মনে করি। কারণ নির্বাচন কমিশন নির্বাচন করবে, আর সরকার তাতে সহযোগিতা করবে। বিএনপি যদি নির্বাচনে না আসে তাহলে নির্বাচন তাদের জন্য বসে থাকবে না। যথাসময়ে নির্বাচন হয়ে যাবে।

শনিবার (৬ মে) বিকেলে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার সাদুল্লাপুর ইউনিয়ন আওয়ামী লীগের কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, জাতীয় সংসদ নির্বাচনের আর মাত্র কয়েক মাস রয়েছে। তাই আমাদের যার যার অবস্থান থেকে কাজ করতে হবে। যেকোনো মূল্যে শেখ হাসিনার নৌকা মার্কাকে বিজয়ী করতে হবে। আগামী নির্বাচনে নৌকা ছাড়া বিকল্প নেই। যারা বলে নির্বাচনে অংশগ্রহণ করবেন না। তাদের প্রস্তাব দিব না। তারা দেশ বিরোধী ও ষড়যন্ত্রকারী। এরা নির্বাচন, আইন ও সংবিধান মানে না। এদের নির্বাচন করার কোনো অধিকার নেই।

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কথা বলছে। দেশে কি পরিমাণ উন্নয়ন হয়েছে তা আপনারাই দেখছেন। তাই আগামী নির্বাচনে আওয়ামী লীগকে আবারও ভোট দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আনবে জনগণ।

এ সময় উপস্থিত ছিলেন, মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এম এ কদ্দুস, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দিপু, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি গিয়াস উদ্দিন চৌধুরী, রফিকুল ইসলাম মাস্টার, সাংগঠনিক সম্পাদক গাজী ইলিয়াছুর রহমান, কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা আশফাক হোসেন চৌধুরী মাহী, অগ্রণী ব্যাংকের সাবেক ডিজিএম নবী হোসেন নবী, সাদুল্লাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি লোকমান হোসেন মুন্সি ও সাধারণ সম্পাদক মো. ইউসুফ প্রমুখ।

আনোয়ারুল হক/এবিএস