টাঙ্গাইলের দেলদুয়ারে এক নারী ও তার ২ শিশু সন্তানের মর‌দেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (৬ মে) সন্ধ্যায় উপজেলার দেউলী ইউনিয়নের চকতৈল গ্রাম থেকে মরদেহগুলো উদ্ধার করা হয়। নিহত নারীর স্বামী পালিয়ে গেছেন ব‌লে জানা গে‌ছে।

যে নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে তার নাম মনিরা বেগম। তিনি চকতৈল গ্রামের মো. শাহেদের স্ত্রী। নিহত হওয়া তাদের দুই শিশু সন্তানের নাম মুশফিক (৫) ও মাশরাফি (২)।

মনিরা বেগমের স্বামী শাহেদ দেউলী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের সাবেক সদস্য (মেম্বার) ফজলুর রহমানের ছেলে। স্বামীর আত্মগোপন, মনিরা বেগমের ঝুলন্ত মর‌দেহে মাটি লেগে থাকা এবং সন্তানদের মরদেহ বিছানার ওপর থাকায় এ ঘটনাকে হত্যাকাণ্ড বলে সন্দেহ কর‌ছেন স্বজনরা।

এটি হত্যা নাকি আত্মহত্যা তা নিশ্চিত করে বলতে না পারলেও স্থানীয়রা জানান, পারিবারিক কলহের জেরে এটি ঘটে থাকতে পারে। কারণ নিহতের স্বামী মাদকাসক্ত।

এ বিষয়ে উপ‌জেলার দেউলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তাহমিনা হক বলেন, সন্ধ্যা ছয়টার দি‌কে চকতৈল গ্রামের শাহেদের স্ত্রী ও তার দুই শিশু সন্তা‌নের মর‌দেহ পাওয়া যাওয়ার খবর পে‌য়ে‌ছি। এটা হত‌্যা নাকি আত্মহত‌্যা তা সুষ্ঠু তদন্ত ক‌রে বের করার দাবি জানান তিনি।

তিনি আরও ব‌লেন, মনিরার স্বামী শাহেদ মাদকাসক্ত। এ নি‌য়ে দীর্ঘদিন ধরে পা‌রিবা‌রিক কলহ লে‌গে ছিল। স্ত্রী‌কে প্রতি‌নিয়ত মারধরও কর‌ত শাহেদ। তিনজন‌কে হত্যা ক‌রে সে পা‌লি‌য়ে গে‌ছে বলে স্থানীয়রা আমাকে জানিয়েছেন।

এ ব্যাপারে দেলদুয়ার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন মৃধা বলেন, মা ও দুই শিশু সন্তা‌নের মর‌দেহ উদ্ধার করা হ‌য়ে‌ছে। ত‌বে ঘটনার পর শাহেদ পলাতক রয়েছেন। মর‌দেহগু‌লো ময়নাতদন্তের পর প্রকৃত ঘটনা জানা যাবে।

অ‌ভি‌জিৎ ঘোষ/এবিএস