সাতক্ষীরার দেবহাটায় একসঙ্গে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। সোমবার (৮ মে) সন্ধ্যায় দেবহাটা উপজেলার পারুলিয়া ইউনিয়নের ঘাড়িডাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে।

মৃতরা হলো- দেবহাটা উপজেলার পারুলিয়া ইউনিয়নের দুই নম্বর ওয়ার্ডের ঘাড়িডাঙ্গা গ্রামের আব্দুর রহিমের ছেলে রিপন হোসেন (৪) ও একই গ্রামের বাবু সরদারের ছেলে জামিল সরদার (৪)।

শিশু রিপনের বাবা আব্দুর রহিম বলেন, তাদের বাড়ির পাশে একটি মৎস্য ঘের রয়েছে। সোমবার সন্ধ্যায় সেখানে রিপন ও জামিল পানিতে পড়ে যায়। স্থানীয়রা প্রথমে রিপনের মরদেহ ভাসতে দেখে দ্রুত তাকে উদ্ধার করেন। পরবর্তীতে একই স্থান থেকে জামিলের মরদেহ উদ্ধার করেন। 

বিষয়টি জানতে পেরে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থল পরিদর্শন করেন দেবহাটা থানা পুলিশের উপপরিদর্শক শরিফুল ইসলাম। তিনি জানান, স্থানীয়দের তথ্য মতে নিহত শিশু দুটি পার্শ্ববর্তী মৎস্য ঘেরে খেলা করতে কিংবা গোসল করতে নামে। সন্ধ্যার দিকে তাদের মরদেহ পানিতে ভাসতে দেখে স্থানীয়রা মরদেহ দুটি পানি থেকে উদ্ধার করে। 

দেবহাটা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ ওবায়দুল্লাহ বলেন, স্থানীয়দের দেওয়া তথ্যের ভিত্তিতে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পার্শ্ববর্তী একটি মৎস্য ঘেরে তাদের মরদেহ ভেসে উঠতে দেখে স্থানীয়রা সেটি উদ্ধার করেছে। প্রাথমিক তদন্তে এতটুকু জানা গেছে।

সোহাগ হোসেন/আরএআর