খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনে জাতীয় পার্টি মনোনীত মেয়র প্রার্থী শফিকুল ইসলাম মধু বলেছেন, খুলনাবাসী আজ পরিবর্তন চায়। আর পরিবর্তনের সূচনা এই খুলনা সিটি কর্পোরেশন নির্বাচন থেকেই শুরু হবে ইনশাআল্লাহ। নির্বাচিত হলে প্রথমেই আমি জলাবদ্ধতা নিরসন করবো।

শনিবার (২৭ মে) নগরীর বিভিন্ন স্থানে নির্বাচনে লাঙ্গল মার্কার প্রচারণা ও পথসভায় তিনি এসব কথা বলেন। এদিন সকালে তিনি খুলনার গল্লামারী বাজার, নিউমার্কেট বাজার, শেখপাড়া বাজার, লোহা পট্টিসহ  বিভিন্ন এলাকায় গণসংযোগ ও পথসভায় অংশ নেন।

শফিকুল ইসলাম মধু বলেন, আমি প্রতিটি মানুষের কাছে যাচ্ছি। মানুষের কাছে গেলে যখন আবেগ আপ্লুত হয়ে আমাকে জড়িয়ে ধরে, তখন ভোটারদের লুকিয়ে থাকা সেই কষ্টের আর্তনাদ আমি বুঝি। যখন আমরা ক্ষমতায় ছিলাম খুলনা সিটির উন্নয়ন আমরা করেছি, খুলনা মেডিকেল কলেজ এই জাতীয় পার্টির সময়ে আমরাই করেছি। আপনারাই পারেন আপনাদের একটি ভোটের মাধ্যমে আমাকে সিটি মেয়র নির্বাচিত করে জলাবদ্ধতা, মশকনিধন ও দূষণমুক্ত নগর গড়তে।

পথসভা ও গণসংযোগে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সৈয়দ দিদার বখ্ত, সুনীল শুভ রায়, ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা এস এম আল জুবায়ের, শেখ নাজমুল কবির সাদী, তৌমুর হোসেন শাহিন, ওদুদ মোড়ল, গাউছুল ইসলাম, শহিদুল কাদির উৎসব, শহিদ হাওলাদার, শাহজাহান আলী সাজু, আব্দুল আজিজ, মো. মনির হোসেন, কবির হোসেন প্রমুখ। 

মোহাম্মদ মিলন/আরএআর