ফাইল ছবি

চুয়াডাঙ্গা শহরের বাগানপাড়ায় হোমওয়ার্ক না করায় অষ্টম শ্রেণির এক স্কুলছাত্রকে (১৩) বেধড়ক পিটিয়ে জখমের অভিযোগ উঠেছে সজিব নামের এক প্রাইভেট শিক্ষকের বিরুদ্ধে। আহত অবস্থায় ওই শিক্ষার্থীকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

রোববার (২৮ মে) বিকেলে শহরের বাগানপাড়ায় এই ঘটনা ঘটে।

এ ঘটনায় অভিযুক্ত শিক্ষক সজিবের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের হয়েছে বলে নিশ্চিত করেছেন সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহব্বুর রহমান।

ভুক্তভোগী স্কুলছাত্র চুয়াডাঙ্গা শহরের জোয়ার্দ্দারপাড়ার বাসিন্দা। সে চুয়াডাঙ্গা ভিক্টোরিয়া জুবিলি সরকারি উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র। অভিযুক্ত শিক্ষক সজিব চুয়াডাঙ্গা শহরের বাগানপাড়ার আলী মাসুদ জোয়ার্দ্দার বাবুর ছেলে।

স্কুলছাত্রের বাবা ঢাকা পোস্টকে বলেন, আমার ছেলে হোমওয়ার্ক না করায় শিক্ষক সজিব তাকে বেতের লাঠি দিয়ে নির্মমভাবে বেধড়ক মারধর করে। যা সহ্য করার মতো নয়। ছেলেকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। ওই শিক্ষকের বিচারের দাবিতে আমার স্ত্রী বাদী হয়ে সদর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

তিনি আরও বলেন, থানায় অভিযোগ করার পর ওই শিক্ষকের বাবা আমাকে মুঠোফোনে বিভিন্নভাবে হুমকি-ধমকি দেন। বিষয়টি নিয়ে সামনে না আগানোর জন্য সতর্ক করে দেন।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক সাদিয়া মা আরিজ ঢাকা পোস্টকে বলেন, ওই কিশোরের বাম পায়ে একাধিক আঘাতের চিহ্ন পাওয়া গেছে। তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়ি পাঠানো হয়েছে।

এ বিষয়ে সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহব্বুর রহমান ঢাকা পোস্টকে বলেন, স্কুলছাত্রের মা একটি অভিযোগ দিয়েছেন। বিষয়টি তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আফজালুল হক/এমজেইউ