লালমনিরহাটের কালীগঞ্জে ট্রাকের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ৭ জন গুরুতর আহত হয়েছেন।

নিহত দুইজন হলেন- পাটগ্রাম উপজেলার বেলতলী (রহমতপাড়া) গ্রামের আব্দুল গফুরের ছেলে রফিকুল ইসলাম (৪০) ও একই উপজেলার চিলার বাজার এলাকার আতিকুল ইসলামের ছেলে মিজানুর রহমান (৩৫)।

শুক্রবার (২ জুন) রাত ১১টার দিকে উপজেলার কাকিনা ইউনিয়নের লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কের কবি শেখ ফজলুল করিম স্মৃতি ফলক এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, রংপুর থেকে একটি অটোরিকশা পাটগ্রামের দিকে যাচ্ছিল। পথিমধ্যে কালীগঞ্জ উপজেলার কাকিনা কবি শেখ ফজলুল করিম স্মৃতি কলম নামক স্থানে একটি মালবাহী ট্রাক অটোরিকশাকে ধাক্কা দেয়। এ সময় ঘটনাস্থলে একজন ও হাসপাতালে নেওয়া পথে আরও একজনের মৃত্যু হয়। এ সময় অটোরিকশায় থাকা নারীসহ ৫ যাত্রী আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে কালীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। 

এ বিষয়ে কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) হাবিবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় দুজনের মৃত্যু হয়েছে। আহত অবস্থায় এক নারীসহ ৫ জনকে রংপুর ও কালীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

নিয়াজ আহমেদ সিপন/ওএফ