গাজীপুরের শ্রীপুরে চালক বাবার কন্টেইনারবাহী লড়ির চাকায় পিষ্ট হয়ে তন্ময় হোসেন মেহেদী নামে এক যুবক নিহত হয়েছেন। সোমবার (৫ জুন) দুপুরে শ্রীপুর পৌর এলাকার লোহাগাছ গ্রামে ভিকার ইলেকট্টনিক্স কারখানার ভেতরে এই দুর্ঘটনা ঘটে। 

নিহত মেহেদী কুমিল্লা জেলার সদর থানার মিজানুর রহমান বাবলুর ছেলে। তিনি কন্টেইনারবাহী লড়িচালক বাবার সহকারী হিসেবে কাজ করতেন।

মেহেদীর বাবা মিজানুর রহমান জানান, রোববার রাতে চট্টগ্রাম থেকে কন্টেইনারবাহী লড়িতে করে ভিকার ইলেকট্রনিক্স কারখানায় মালামাল নিয়ে এসেছিলেন। গাড়ি থেকে মাল নামানো শেষে তিনি গাড়ির ভেতর ও ছেলে গাড়ির নিচে ঘুমিয়ে ছিলেন। দুপুরে গেট পাস আনতে বলে ছেলে মেহেদীকে ঘুম থেকে ডেকে তুলে তিনি আবার ঘুমিয়ে পড়েন। এদিকে মেহেদীও গেট পাস আনতে না গিয়ে আবার ঘুমিয়ে পড়েন। পরে মিজানুর ঘুম থেকে উঠে মেহেদীকে দেখতে না পেয়ে কারখানার ভেতর থেকে গাড়ি বের করতে গেলে গাড়ির নিচে ঘুমিয়ে থাকা ছেলে চাকার নিচে পিষ্ট হয়ে ঘটনাস্থলে নিহত হন।

শ্রীপুর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম নাসিম বলেন, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে বাবার আবেদনের পরিপ্রেক্ষিতে মরদেহ পরিবারের কাছে হন্তান্তর করা হয়েছে। এ বিষয়ে থানায় অপমৃত্যুর মামলা হয়েছে।

শিহাব খান/আরকে