কেন্দ্রীয় যুবলীগের উপ-পরিবেশ বিষয়ক সম্পাদক সামছুল ইসলাম পাটওয়ারী বলেছেন, বিএনপি এখন বিভিন্ন কূটনীতিকদের কাছে আনাগোনা করছে। তারা জনগণের কাছে যায় না। কারণ জনগণ তাদের আস্তাকুঁড়ে নিক্ষেপ করেছে। লন্ডনে বসে খাম্বা তারেক নতুন ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। এ তারেক হাওয়া ভবন করে হাজার হাজার কোটি টাকা লুটে নিয়েছে। 

গতকাল শুক্রবার বিকেলে রামগঞ্জ উপজেলা ও পৌর যুবলীগের ব্যানারে আয়োজিত প্রস্তুতি সভার প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ১৪ জুন চট্টগ্রামে শান্তি সমাবেশ উপলক্ষে রামগঞ্জ উপজেলা অডিটোরিয়ামে এ সভার আয়োজন করা হয়।

তিনি আরও বলেন, আমরা যখন দেশব্যাপী শান্তি সমাবেশ করি। ঠিক তখন স্মার্ট বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার পরিকল্পনা করা হচ্ছে। আগামী ১৪ জুন চট্টগ্রামে যুবসমাবেশ থেকে তাদের দাঁতভাঙা জবাব দেওয়া হবে। শেখ পরশের নেতৃত্বে যুবলীগ স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে সর্বোচ্চ ভূমিকা রাখবে। 

রামগঞ্জ উপজেলা যুবলীগের আহ্বায়ক সৈকত মাহমুদ শামছুর সভাপতিত্বে ও পৌর যুবলীগের যুগ্ম-আহবায়ক সাখাওয়াত হোসেন রাজুর সঞ্চালনায় এতে বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় যুবলীগের সদস্য এবিএম শেখ ফরিদ জীবন, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ নুরুল আজিম বাবর, সাবেক সাংগঠনিক সম্পাদক আবদুল জব্বার লাভলু ও সাবেক সাধারণ সম্পাদক  রাকিব হোসেন লোটাস প্রমুখ।

হাসান মাহমুদ শাকিল/এনএফ