নিহদের দেখতে স্বজনদের ভিড়

মুন্সিগঞ্জ সদর উপজেলার রামপালের সিপাহীপাড়া এলাকায় ট্রাক ও ব্যাটারি চালিত মিশুকের মুখোমুখি সংঘর্ষে আহত দুই জন মারা গেছে। সড়ক দুরর্ঘটানায় আহত আজিজ বেপারী (৭২) শনিবার (২৭ মার্চ) সকাল ১১ টার দিকে এবং মিশুক ড্রাইভার শামসুল হক (৬০) শুক্রবার (২৬ মার্চ) রাত সাড়ে ১০ টার দিকে মারা যায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, গতকাল শুক্রবার (২৬ মার্চ) সন্ধ্যার দিকে সিপাহীপাড়া পল্লী বিদ্যুৎ এর সামনের সড়কে এই দুর্ঘটনা ঘটে। এসময় নিহত মিশুকের ড্রাইভার শামসুল হক (৬০) ও মিশুকের আরোহী আজিজ বেপারী (৭২) গুরুতর আহত হন। পরে একদিনের ব্যবধানে দুজনই মারা যায়।

পুলিশ জানায়, স্থানীয়রা তাদের উদ্ধার করে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে  উন্নত চিকিৎসার জন্য দুজনকেই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ কর হয়। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার রাত সাড়ে ১০ টার দিকে মিশুকের ড্রাইভার শামসুল হকের মৃত্যু হয়। অপরদিকে (২৭ মার্চ ) শনিবার সকাল ১০ টার দিকে রাজধানীর সুমনা হাসপাতালে মিশুকের আরোহী আজিজ বেপারীর মৃত্যু হয় বলে নিশ্চিত করেন তার ছেলে নবীন।

শামসুল হকের বাড়ি সদর উপজেলার রামপাল ইউনিয়নের পানহাটা এলাকায়। হাতিমাড়া পুলিশ ফাড়ি’র ইনচার্জ (তদন্ত) নাসির শেখ জানান, ঘটনার পরপরই পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। এ সময় স্থানীয়দের সহায়তার মরিচ ভর্তি  ট্রাক ও মিশুক আটক করে হাতিমাড়া ফাড়ি’র পুলিশ।

ব.ম শামীম/ এমআইএইচ