বগুড়ায় ট্রাকের সামনের চাকা ফেটে মোটরসাইকেলকে ধাক্কা দিয়ে কাভার্ড ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এতে মোটরসাইকেল আরোহী দুজন নিহত হন। শনিবার (২৭ মার্চ) রাত ৯টায় শেরপুরে ঢাকা-বগুড়া মহাসড়কের হাওয়াখানা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, আল আমিন (৪৫) ও সাইদ (৩৮)। স্থানীয়রা জানান, গাড়ীদহ ইউনিয়নের জামুরনা থেকে একটি ট্রাক ঢাকার দিকে যাচ্ছিল। ট্রাকটি হাওয়াখানা এলাকায় পৌঁছলে সামনের চাকা ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। একপর্যায়ে সামনে থাকা একটি মোটরসাইকেলকে ধাক্কা দিয়ে কাভার্ড ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলে থাকা দুজন গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে আল আমিন মারা যান। সাইদের অবস্থার অবনতি হলে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনিও মারা যায়।

শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ একেএম বানিউল আনাম বলেন, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে ট্রাক ও কাভার্ড ভ্যান জব্দ করা হয়েছে। রাস্তায় যান চলাচল স্বাভাবিক রয়েছে। মরদেহ দুটি শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সাখাওয়াত হোসেন জনি/এসকেডি