টাঙ্গাইলের সখীপু‌রে দুই ব্যবসায়ীকে কু‌পি‌য়ে হত্যা ক‌রে‌ছে দুর্বৃত্তরা। বৃহস্প‌তিবার (২০ জুলাই) ভোরে উপ‌জেলার কাকড়াজান ইউনিয়‌নের বা‌ঘেরবাড়ী এলাকার এক‌টি জঙ্গল থে‌কে তা‌দের দুজ‌নের মর‌দেহ উদ্ধার ক‌রে‌ পু‌লিশ। 

নিহতরা হ‌লেন, উপ‌জেলার কাকড়াজান ইউনিয়‌নের বাঘেরবাড়ী পূর্বপাড়া এলাকার আবুল হো‌সে‌নের ছে‌লে শাহজালাল (৩২) এবং একই গ্রা‌মের নবু মিয়ার ছে‌লে মজনু মিঞা।

সখীপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) রেজাউল ক‌রিম সত্যতা নি‌শ্চিত ক‌রে‌ছেন। 

পু‌লিশ ও স্থানীয়রা জানান, শাহজালাল হা‌মিদপুর চৌরাস্তা বাজারে বিকাশের ব্যবসা করতো। রাত সা‌ড়ে ১১টার দি‌কে দোকান বন্ধ করে একই গ্রা‌মের মজনুর সঙ্গে বাড়ির উদ্দেশ্য রওনা হয়। এরপর তা‌দের আর খোঁজ পাওয়া যায়‌নি। প‌রে বৃহস্প‌তিবার ভো‌রে দুজ‌নের মরদেহ তা‌দের বা‌ড়ি থে‌কে ৩শ গজ দূরে এক‌টি জঙ্গল থে‌কে উদ্ধার করা হয়। প‌রে পু‌লিশ‌কে খবর দেওয়া হয়। 

ধারণা করা হ‌চ্ছে, তারা দুজন রা‌তে মোটরসাইকেল‌যো‌গে বা‌ড়ি‌তে ফেরার প‌থে দুর্বৃত্তরা পথ‌রোধ ক‌রে হত্যা করে ফে‌লে রে‌খে যায়।

স্থানীয় ইউপি সদস্য আব্দুস সামাদ বলেন, রক্তাক্ত অবস্থায় তাদের মর‌দেহ পাওয়া গেছে। নিহতের শরীরে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। মোটরসাইকেল ঘটনাস্থলেই রয়েছে। তবে ফেক্সিলোড ও বিকাশের মোবাইল লুট হয়েছে কিনা এটা এখনও নিশ্চিত হওয়া যায়নি।

কাকড়াজান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দুলাল হোসেন বলেন, ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে শাহজালাল রাতে বাড়িতে ফিরছিলেন। এ সময় তার সঙ্গে পাশের বাড়ির আরও এক ব্যক্তি ছিল। তারা ফেরার পথে বাড়ির কাছাকাছি পৌঁছালে দুর্বৃত্তরা তাদের কুপিয়ে হত্যা করে মর‌দেহ ফেলে যায়। মোটরসাইকেলটি ঘটনাস্থলেই পড়ে আছে। বিষয়টি পুলিশকে জানানো হয়েছে।

সখীপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম জানান, ঘটনাস্থ‌ল থে‌কে দুজ‌নের মর‌দেহ উদ্ধার ক‌রে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনা‌রেল হাসপাতাল ম‌র্গে পাঠা‌নো হ‌য়ে‌ছে।

অ‌ভি‌জিৎ ঘোষ/আরকে