পাট বিক্রি করে বাড়ি ফেরা হলো না জামালপুরের দেওয়ানগঞ্জের পোল্যাকান্দি গ্রামের কৃষক আব্দুস সালাম বেপারীর। বাড়ি ফেরার সময় ভ্যানের ধাক্কায় ছিটকে পড়ে ব্রিজের মোড়ে নিয়ন্ত্রণ হারিয়ে খুটির সঙ্গে সজোরে ধাক্কা লেগে তার মৃত্যু হয়। 

সোমবার (৭ আগস্ট) উপজেলার পোল্যাকান্দি ব্রহ্মপুত্র ব্রিজের দক্ষিণের ঢালের মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত আব্দুস সালাম বেপারী পোল্যাকান্দি গ্রামের মৃত নাসির বেপারীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, 'নিহত আব্দুস সালাম বেপারী ঝালরচর হাটে পাট বিক্রি করে খালি ভ্যানে চরে বাড়ির দিকে রওনা হোন। ফেরার সময় পোল্যাকান্দি ব্রহ্মপুত্র ব্রিজের দক্ষিণের ঢালে পেছন থেকে আরেকটি ভ্যান সজোরে ধাক্কা দেয়। এতে আব্দুস সালাম বেপারী ভ্যান থেকে ছিটকে ব্রিজের মোড়ে নিয়ন্ত্রণ হারিয়ে খুঁটির সঙ্গে সজোরে ধাক্কা খায়। পরে তাকে উদ্ধার করে স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় দেওয়ানগঞ্জ হাসপাতালে নেন।

দেওয়ানগঞ্জ হাসপাতালে চিকিৎসা না হওয়ায় চিকিৎসাক তাকে ময়মনসিংহ মেডিক্যাল হাসপাতালে রেফার্ড করলে ওই হাসপাতালে নেওয়ার পথেই তার মৃত্যু হয়।

নিহত আব্দুস সালাম বেপারীর বড় মেয়ে সালেমা বেগম বলেন, পাট বিক্রি করে বাবা তিন মেয়ের বাড়িতে বেড়াতে যেতে চেয়ে ছিলেন। আমরা সেই আশায় ছিলাম। কিন্ত বাবা তার আগেই আমাদের ছেড়ে পরপারে চলে গেলেন। আমরা এখন কার কাছে এসে ঠাঁয় নেব, মাও নেই। বাবাকে হারিয়ে আমরা এখন ছন্নছাড়া হয়ে গেলাম।

আব্দুস সালাম বেপারীর মৃত্যু সংবাদ নিশ্চিত করে দেওয়ানগঞ্জ মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল চন্দ্র ধর বলেন, দুর্ঘটনায় আব্দুস সালাম বেপারীর মৃত্যু হয়েছে। তার মৃত্যুর ব্যাপারে কারো কোনো অভিযোগ নেই।

রকিব হাসান নয়ন/আরকে