চাঁদপুরের ফরিদগঞ্জে অটোরিকশার সঙ্গে সংঘর্ষে মোটরসাইকেল আরোহী দুই যুবক নিহত হয়েছেন। 

শুক্রবার (২৭ অক্টোবর) রাত ৯টায় উপজেলার সুবিদপুর পূর্ব ইউনিয়নে বেড়িবাঁধের রাস্তায় চৌধুরী বাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উপজেলার সুবিদপুর পূর্ব ইউনিয়নে পনিশাইর গ্রামের বড় সর্দার বাড়ির মৃত আবু তাহের সর্দারের ছেলে আব্দুর রহমান (২৬) ও একই গ্রামের মো. ইমাম হোসেনের ছেলে সোহাগ (২২)। 

সুবিদপুর পূর্ব ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. শারাফত উল্যা জানিয়েছেন, আবদুর রহমান পেশায় একজন পল্টি ব্যবসায়ী ও সোহাগ পেশায় কাঠমিস্ত্রি ছিলেন। 

স্থানীয়রা জানান, আবদুর রহমান ব্যাবসায়িক কাজে সন্ধ্যার পর প্রতিবেশী সোহাগকে সঙ্গে করে মোটরসাইকেল নিয়ে বের হন। পথিমধ্যে অটোরিকশার সঙ্গে সংঘর্ষ হয়। এসময় তারা দু’জন গুরুতর আহত অবস্থায় সড়কে পড়ে থাকেন। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে যান। পরে সেখানকার কর্তব্যরত চিকিৎসক দুজনকেই মৃত ঘোষণা করেন।

ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইয়েদুর রহমান বলেন, শুনেছি সড়ক দুর্ঘটনায় দুই যুবক নিহত হয়েছেন। বিষয়টি তদন্ত করার জন্য ঘটনাস্থল ও হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায় জানান, ফরিদগঞ্জে সড়ক দুর্ঘটনায় দুই যুবক নিহত হয়েছেন। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

আনোয়ারুল হক/কেএ