নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু বলেছেন, দেশের সবাই প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সমর্থন করেন। তারা এই সরকারকেই বারবার চান। কিন্তু যে ষড়যন্ত্রকারীরা বঙ্গবন্ধুকে হত্যা করেছে, তারাই কখনও বিএনপি কখনও জামায়াতের পরিচয়ে দেশে সন্ত্রাসের রাজত্ব কায়েম করতে চায়। এই সরকারের পাশে থাকা আমাদের নৈতিক দায়িত্ব।

বুধবার (৮ নভেম্বর) সকালে বিএনপি-জামায়াতের ডাকা অবরোধে নৈরাজ্য ও আগুন সন্ত্রাসের বিরুদ্ধে আয়োজিত প্রতিবাদ সমাবেশ ও র‍্যালি শেষে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

আড়াইহাজার উপজেলা আওয়ামী লীগ আয়োজিত ওই সমাবেশে তিনবারের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু বিএনপি- জামায়াতের কঠোর সমালোচনা করে বলেন, তাদের শাসনামলের জঙ্গি লালন হয়েছে, সারাদেশে একযোগে বোমা হামলা হয়েছে। এখন তারা মানুষকে পুড়িয়ে হত্যা করছে, গাড়িতে অগ্নিসংযোগ করছে। অবরোধের প্রথম দিনে ৫-৬ জন মিলে গাড়িতে আগুন দিয়েছে। ওদেরকে আমরা চিহ্নিত করেছি৷ তারা বেশিদিন পালিয়ে থাকতে পারবে না। তাদের বিরুদ্ধে বাংলার সচেতন ছাত্রসমাজ, মা-বোনেরা, যুবসমাজ, কৃষক-শ্রমিক সকলে রাস্তায় নেমে এসেছে। আমরা মাঠে আছি, কেউ আগুন দিতে এলে তার উচিত জবাব দেওয়া হবে।

সবাইকে নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানিয়ে এমপি বাবু বলেন, বিএনপি জামায়াতের নামধারী গুন্ডাপাণ্ডাদের এই এলাকার স্থানীয় চেয়ারম্যান অদুদ মাহমুদ ভাইয়ের নেতৃত্বে আমাদের নেতাকর্মীরা যাবত দাঁতভাঙা জবাব দিচ্ছে। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার সরকার, বারবার দরকার- এটিই এখন আমাদের স্লোগান। আসবে নির্বাচন, করব নির্বাচন। নৌকায় ভোট দিয়ে এদেশের সমস্যা দূরীকরণে আমরা এগিয়ে যাব।

এসময় আরও উপস্থিত ছিলেন এমপি বাবুর সহধর্মিণী, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সায়মা আফরোজ, সাতগ্রাম ইউপি চেয়ারম্যান অদুদ মাহমুদ, দুপ্তারা ইউপি চেয়ারম্যান নাজমুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মাহবুবুর রহমান রোমান, সাংস্কৃতিক সম্পাদক সেলিম, উপজেলা যুবলীগ সভাপতি আহমেদুল কবির উজ্জ্বল, উপজেলা ছাত্রলীগ সভাপতি শফিকুল ইসলাম শরিফ, সেক্রেটারি সাদ্দাম হোসেন প্রমুখ।

আরকে