নাইমুন ইসলাম

নড়াইল শহর-সংলগ্ন ধোপাখোলা এলাকায় ব্যবসায়ী মুজিবর রহমানকে (৫০) গুলি করে টাকা ছিনতাইয়ের ঘটনায় নাইমুন ইসলাম ডিজে নাইম নামে আরও একজনকে গ্রেফতার করেছে পুলিশ। এর আগে এ ঘটনায় দুজনকে গ্রেফতার করা হয়। নাইম যশোরের কোতোয়ালি থানার রঘুরামপুর এলাকার রবিউল ইসলাম রবির ছেলে।

মঙ্গলবার (১৩ এপ্রিল) দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে গ্রেফতার নাইমুন ইসলাম ডিজে নাইমকে (২৫) সাংবাদিকদের সামনে হাজির করা হয়।

এর আগে গত সোমবার দুপুরে তথ্যপ্রযুক্তি ব্যবহার করে যশোরের বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে নাইমকে গ্রেফতার করে পুলিশ। এ ছাড়া হত্যার উদ্দেশ্যে ব্যবহৃত ছুরি ঘটনাস্থল নড়াইলের ধোপাখোলা এলাকা থেকে উদ্ধার করা হয়।

এদিকে ১০ এপ্রিল নড়াইল পৌরসভার দুর্গাপুর এলাকার সমির মোল্যার ছেলে তরিকুল ইসলাম (২২) এবং শহরের ভওয়াখালীর নতুনপাড়ার ইলাহী মোল্যার ছেলে কাদের মোল্যাকে (২২) সিঙ্গাশোলপুর এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ।

মামলার তদন্ত কর্মকর্তা সদর থানার উপপরিদর্শক (এসআই) আমির হোসেন জানান, ছয় আসামির মধ্যে তিনজনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

এ ঘটনায় ৯ এপ্রিল ভুক্তভোগী মুজিবর বাদী হয়ে সদর থানায় মামলা করেন। অন্যদিকে গত ১০ এপ্রিল যশোর হাসপাতালে গুলিবিদ্ধ ভাঙ্গারি ব্যবসায়ী মুজিবরের ডান পা কেটে ফেলতে হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, ৬ এপ্রিল বিকেলে নড়াইল সদরের ধোপাখোলা এলাকায় দুটি মোটরসাইকেলযোগে এসে ছয়জন দুর্বৃত্ত ভাঙ্গারি ব্যবসায়ী মুজিবরের কাছে ১ লাখ টাকা চাঁদা দাবি করেন। চাঁদা দিতে অস্বীকার করলে মুজিবরকে পিস্তল দিয়ে পায়ে গুলি করে ২৫ হাজার টাকা নিয়ে পালিয়ে যান তারা।

এ ছাড়া তার পিঠে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করেন তারা। পরিবারের লোকজন মুজিবরকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নিয়ে আসেন। মুজিবর ধোপাখোলা এলাকায় বাড়ির পাশেই ভাঙ্গারি ব্যবসা করেন।

এমএসআর