ত্রাণ বিতরণ করছেন কোম্পানীগঞ্জ উপজেলার সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান বাদল

কোম্পানীগঞ্জ উপজেলার সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান বাদল বলেছেন, কাদের মির্জা একজন ভণ্ড, প্রতারক ও মিথ্যাবাদী। তিনি সকলের সঙ্গে প্রতারণা করছেন। নির্বাচনের সময় তিনি অনেক সুন্দর সুন্দর কথা বলেছেন। এখন তিনি সবার নামে কুৎসা রটনায় ব্যস্ত আছেন।

বৃহস্পতিবার (১৫ এপ্রিল) বেলা সাড়ে ১১টায় পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের বসুরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

তিনি আরও বলেন, কাদের মির্জা ৪ মাস ধরে কোম্পানীগঞ্জে অস্থিতিশীল পরিস্থিতি তৈরি করে নোংরা রাজনীতি করে যাচ্ছে। ভোটের সময় ভোর ৫টায় মানুষের কাছে হাজির হন কিন্তু ভোট শেষ হলে তাকে আর খুঁজে পাওয়া যায় না। এ সময় তিনি কাদের মির্জার বিরুদ্ধে বিভিন্ন স্কুলে তালা ঝুলিয়ে রেখে ত্রাণ বিতরণে বাধা দেওয়ার অভিযোগ আনেন।

এরপর প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের পক্ষে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আয়োজনে ৩ হাজার গরিব, অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করা হয় ।

এ সময় উপস্থিত ছিলেন- কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা খিজির হায়াত খান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুর নবী চৌধুরী, উপজেলা ভাইস চেয়ারম্যান আজম পাশা চৌধুরী রুমেল, জেলা পরিবহন সমিতির সভাপতি আকরাম উদ্দিন সবুজ, সাবেক ছাত্রলীগ নেতা হাসিব আহসান আলাল, কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাহবুব রশিদ মঞ্জু, কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জায়েদুল হক কচি, ফখরুল ইসলাম রাহাত, মুজিব কলেজ ছাত্রলীগ সভাপতি নূর-এ মাওলা রাজু।

হাসিব আল আমিন/এসপি