আবদুল কাদের মির্জা

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার ফেসবুক অ্যাকাউন্ট খুঁজে পাওয়া যাচ্ছে না।

জানা যায়, বৃহস্পতিবার (১৫ এপ্রিল) দুপুর সাড়ে ১২টায় মেয়র আবদুল কাদের মির্জা একটি পোস্ট দেওয়ার পর অ্যাকাউন্টটি হ্যাক করা হয়।

ফেসবুক পোস্টে আবদুল কাদের মির্জা লিখেছেন, ‘শুক্রবার জুমা নামাজের সময় বায়তুল মোকাররম মসজিদ বোমা মেরে উড়িয়ে দিলে দেশে দুর্নীতিবাজের সংখ্যা কমে যাবে।’

আবদুল কাদের মির্জার ফেসবুক স্ট্যাটাস

এ বিষয়ে আবদুল কাদের মির্জার ফোনে যোগাযোগ করা হলে তিনি কল রিসিভ করেননি। তবে তার সহকারী স্বপন ঢাকা পোস্টকে বলেন, ‘মেয়রের ফেসবুক আইডি হ্যাকারদের কবল থেকে উদ্ধার করা হয়েছে। সবাইকে গুজবে কান না দিয়ে সতর্ক থাকার আহ্বান জানিয়েছেন আবদুল কাদের মির্জা।’

কাদের মির্জার ভাগনে ফখরুল ইসলাম রাহাত বলেন, বাংলাদেশের ধর্মপ্রাণ মুসলমানদের আবেগের জায়গা হলো জাতীয় মসজিদ বায়তুল মোকাররম। কিন্তু সেই মসজিদকে বোমা মেরে উড়িয়ে দেয়ার হুমকি দিয়েছেন আবদুল কাদের মির্জা।

তিনি আরও বলেন, তাই ধর্মপ্রাণ মুসলমানদের ধর্মীয় অনুভূতিতে আঘাত দেওয়ার অপরাধে শিগগির আবদুল কাদের মির্জাকে গ্রেফতার করার দাবি জানাচ্ছি।

হাসিব আল আমিন/এমএসআর