নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু বলেছেন, বিএনপি লুটপাটকারীর দল।  ক্ষমতা থেকে বিদায় হওয়ার পর থেকেই বিএনপি জরাজীর্ণ। এরকম একটি দলের হুমকির ফলাফল শূন্য। তাদের এসব হুমকি আওয়ামী লীগ বারবার মোকাবিলা করে এসেছে।

শনিবার (১৬ ডিসেম্বর) রাতে আড়াইহাজার উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক এই সাধারণ সম্পাদক বলেন, আমরা চাই অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন। ২০০৮ সালের নির্বাচনে আমি আড়াইহাজারে রেকর্ডসংখ্যক ভোটের ব্যবধানে জয়ী হই। ২০১৪ সালে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হই। ২০১৮ সালের নির্বাচন নিয়ে অনেকেই অনেক কথা বলার চেষ্টা করেন, কিন্তু আড়াইহাজারের নির্বাচন নিয়ে আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থীও কিছু বলতে পারেন না। কেননা, সুষ্ঠু ও অবাধ নির্বাচনের জন্য আমি নিজেই পাহারায় ছিলাম। এমনকি বিএনপি প্রার্থীর নিজ কেন্দ্রেও বিপুল ভোটের ব্যবধানে জয়লাভ করেছি।

নিজ নির্বাচনী এলাকার উন্নয়নের বর্ণনা দিতে গিয়ে নজরুল ইসলাম বাবু বলেন, আড়াইহাজারে একনেকের ছয়টি প্রকল্পের কাজ হয়েছে। এখানে ৫৬ হাজার কোটি টাকা ব্যয়ে অর্থনৈতিক জোন হয়েছে, যেটি ‘মিনি জাপান’ নামে পরিচিতি পেয়েছে। ১০০ একর জায়গার উপরে ফলিত পুষ্টি ইনস্টিটিউট হয়েছে। শিক্ষাপ্রতিষ্ঠানগুলোকে আমরা নতুন রূপে সাজিয়েছি। একসময় আড়াইহাজারে ১৬টি উচ্চ বিদ্যালয় ছিল, এখন ৩৩টি উচ্চ বিদ্যালয় হয়েছে। একসময় এই উপজেলায় একটি কলেজ ছিল, এখন হয়েছে সাতটি কলেজ। রাস্তা ও ব্রিজ-কালভার্ট নির্মাণেও আমরা সফল।

আসন্ন সংসদ নির্বাচনে জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদ ব্যক্ত করে তিনি বলেন, নির্বাচন মানেই চ্যালেঞ্জ। সংসদে যোগ্য, মেধাবী, দেশের প্রতি টান আছে এমন ব্যক্তিকেই দেখতে চায় জনসাধারণ। ছাত্রলীগের রাজনীতি থেকে উঠে আসা আমি নিজেকে দীর্ঘ পথপরিক্রমায় সেভাবেই গড়ে তোলার চেষ্টা করেছি। আড়াইহাজারে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহায়তায় যে পরিমাণ উন্নয়ন করেছি, তাতে আমাকে বেছে না নেওয়ার তো কোনো কারণ নেই। অন্যান্য যারা আছেন, তারা যদি জনগণের মনে জায়গা করে নিতে পারেন তাহলে অবশ্যই ভোট পাবেন।

এমজেইউ