খুলনা-৬ (কয়রা-পাইকগাছা) আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মো. রশীদুজ্জামান বলেছেন, নৌকা হচ্ছে উন্নয়নের প্রতীক। নৌকা বঙ্গবন্ধুকন্যা দেশরত্ন শেখ হাসিনার প্রতীক। দেশকে উন্নয়নের শিখরে নিতে হলে নৌকার বিকল্প নেই।

সোমবার (২৫ ডিসেম্বর) কয়রা উপজেলার আমাদী ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত শুড়ীখালী বাজারে নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, নৌকা বাঁচলে দেশ বাঁচবে আর নৌকা ডুবলে সমগ্র বাংলাদেশ পিছিয়ে যাবে। সেজন্য, যে যেখানে অবস্থান নিয়েছেন, সেখান থেকে ঘরে ফিরে আসেন। নৌকার পক্ষে ভোট প্রার্থনা করেন। মানুষের দ্বারে দ্বারে গিয়ে আওয়ামী লীগের উন্নয়নগুলো বুঝিয়ে বলেন। কারণ, আওয়ামী লীগের চেয়ে অন্য কোনো দলের মানুষ বাংলাদেশের জন্য আপন নয়।

মো. রশীদুজ্জামান বলেন, এই নৌকা নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের মানুষের ভাগ্যের উন্নয়ন ঘটিয়েছেন। এই নৌকা বাঙালি জাতিকে বিশ্ব দরবারে মাথা উঁচু করে বাঁচার অধিকার এনে দিয়েছে।

জনসভায় আমাদী ইউনিয়নের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুর রশিদ সরদারের সভাপতিত্বে সাবেক উপজেলা চেয়ারম্যান ও কয়রা উপজেলা আওয়ামী লীগের সভাপতি জি এম মোহসিন রেজা, আওয়ামী লীগ নেতা ও পাইকগাছা পৌরসভার কাউন্সিলর আনিছুর রহমান মুক্ত, জেলা আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. খায়রুল আলম, কয়রা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিশীত রঞ্জন মিস্ত্রি, সহ-সভাপতি মাস্টার কফিল উদ্দিন, পাইকগাছা আওয়ামী লীগের সহ-সভাপতি সমীরণ সাধু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাফরুল ইসলাম পাড়, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শেখ মো. আবু হানিফ, সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম রাসেল, জেলা পরিষদের সদস্য আব্দুল্লাহ আল মামুন লাভলু, ইউপি চেয়ারম্যান আব্দুস সামাদ গাজী, জিয়াউর রহমান জুয়েল, সরদার নূরুল ইসলাম কোম্পানী, আরিফুজ্জামান তুহিন, সাবেক ইউপি চেয়ারম্যান আমীন আলী গাঈন, রুহুল আমিন বিশ্বাস, ডা. খান আহম্মেদ হেলালীসহ উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের আওয়ামী লীগ ও এর সহযোগী অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মোহাম্মদ মিলন/এমজেইউ