মুন্সীগঞ্জের টংগিবাড়ী উপজেলার বলই সড়কে নসিমনের ধাক্কায় দুইজন নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হয়েছেন আরও একজন। মঙ্গলবার (২৬ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার বালিগাঁও বাজার থেকে আলুভর্তি একটি নসিমন টংগিবাড়ীর দিকে যাচ্ছিল। আর টংগিবাড়ী থেকে মোটরসাইকেলে দুইজন আরোহী বালিগাঁওয়ের দিকে যাচ্ছিল। এ সময় বলই চান্দের বাজার এলাকায় পৌঁছালে নসিমনটি মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলের আরোহী সাইদ ভূঁইয়া (৪৫) ও নসিমনের যাত্রী স্বপন (৪০) ঘটনাস্থলেই মারা যান। এ সময় নসিমনের আরেক আরোহী হানিফ গুরুতর আহত হন। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

নিহত সাঈদ ভূঁইয়া লৌহজং উপজেলার বন সেমন্ত গ্রামের আলী মুহাম্মদ ভূঁইয়ার ছেলে এবং নিহত স্বপন নারায়ণগঞ্জের ফতুল্লা থানার বক্তবলি এলাকার চর প্রসন্ন নগর গ্রামের এনায়েত মিয়ার ছেলে।

এ ব্যাপারে টংগিবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ফেরদৌস নাহার ঢাকা পোস্টকে বলেন, হাসপাতালে আনার আগেই দুইজন মারা গেছেন। অপরজনকে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে‌।

বিষয়টি নিশ্চিত করে টংগিবাড়ী থানা পুলিশের ওসি মোল্লা সোহেব আলী ঢাকা পোস্টকে বলেন, সড়ক দুর্ঘটনায় নিহতদের মরদেহ টংগিবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে রয়েছে।

ব.ম শামীম/এমজেইউ