পঞ্চগড়ের দেবীগঞ্জে বিএনপি-জাতীয় পার্টি থেকে তিন শতাধিক নেতাকর্মী আওয়ামী লীগে যোগদান করেছেন। বুধবার (২৭ ডিসেম্বর) সন্ধ্যায় জেলার দেবীগঞ্জের পামুলী ইউপির পামুলী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠন আয়োজিত অনুষ্ঠানে তারা আনুষ্ঠানিকভাবে আওয়ামী লীগে যোগদান করেন।

পামুলী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মনিভূষন রায়ের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আওয়ামীলীগে যোগ দেওয়া নেতাকর্মীদের ফুল দিয়ে বরণ করে নেন যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও জেলা আওয়ামী লীগের সদস্য ব্যারিস্টার কৌশিক নাহিয়ান নাবিদ। এসময় দেবীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান হাসানাত জামান চৌধুরী জর্জ, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তাজুল ইসলাম উপস্থিত ছিলেন।

আওয়ামী লীগে যোগ দেওয়া বাহাদুর ইসলাম নামের ইউনিয়ন বিএনপির এক সদস্য বলেন, বিএনপিতে থাকা অবস্থায় বয়স্ক-ভাতা-বিধবা ভাতা বা সরকারি সুযোগ সুবিধা বলতে কিছুই ছিল না। আওয়ামী লীগ সরকার সেসব সুযোগ-সুবিধা মানুষকে দিয়েছে। বর্তমান দেশে অন্য দল বলতে কাউকে দেখছি না, সরকারের উন্নয়ন ও দেশ পরিচালনা দেখে আজ নিজেই আওয়ামী লীগে যোগদান করলাম।

জাতীয় পার্টির জসিম উদ্দিন, আল মামুন জানান, আওয়ামী লীগ সরকার দেশের মানুষের জন্য অনেক কিছু করেছে, অনেক উন্নয়ন করেছে। যা অন্য কোনো দল করতে পারেনি। তাই আমরা আওয়ামী লীগে যোগদান করেছি।

ব্যারিস্টার কৌশিক নাহিয়ান নাবিদ বলেন, মানুষ বুঝতে শিখেছে। আমার বিশ্বাস হচ্ছে না একসঙ্গে এত মানুষ অন্য দল থেকে প্রিয় দলের সঙ্গে যুক্ত হলেন। শেখ হাসিনা যেভাবে মানুষকে সাহায্য করেছেন এবং তাদের পাশে থেকেছেন তারই ফল এটা।

এসকে দোয়েল/এসএসএইচ