স্মৃতিসৌধে পুষ্পার্ঘ্য অর্পণ করছেন বাংলাদেশ আওয়ামী লীগের নেতৃবৃন্দ

জামায়াতকে হেফাজতে ইসলামের বি টিম বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ। হেফাজতে ইসলামসহ ধর্ম ব্যবসায়ীদের সন্ত্রাসী কর্মকাণ্ড কঠোর হাতে প্রতিরোধ করা হবে বলেও মন্তব্য করেন তিনি।

শনিবার (১৭ এপ্রিল) বেলা ১১টার দিকে মেহেরপুরের ঐতিহাসিক মুজিবনগর আম্রকাননে মুজিবনগর দিবসের প্রেস ব্রিফিংয়ে সময় তিনি এ কথা বলেন। 

এ সময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ নির্বাচনী প্রচারের ক্ষেত্রে বাংলাদেশ দরিদ্র তা নিয়ে যা বলেছেন সে বিষয়টি আমাদের উল্লেখ্য নয়। বাংলাদেশ এখন যে গতিতে এগিয়ে যাচ্ছে তাতে ২০৩১ সালের মধ্যে মধ্যম আয়ের এবং ২০৪১ সালের মধ্যে উন্নত রাষ্ট্রে পরিণত হবে।

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল মাহমুদ স্বপন, জনপ্রশাসন প্রতিমন্ত্রী, মেহেরপুর-২ আসনের সংসদ সদস্য শাহিদুজ্জামান, মেহেরপুর জেলা প্রশাসক ড. মনসুর আলম খান, পুলিশ সুপার এস এম মুরাদ আলি স্মৃতিসৌধে পুষ্পার্ঘ্য অর্পণ করেন। 

পরে পুলিশ ও আনসারদের একটি চৌকস দল গার্ড অব অনার প্রদান করেন। গার্ড অফ অনার গ্রহণ শেষে মুজিবনগর আম্রকানন শেখ হাসিনা মঞ্চে প্রেসব্রিফিংয়ে অংশ নেন নেতৃবৃন্দ। 

মুস্তাফিজুর রহমান/এসপি