ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল

ময়মনসিংহের ভালুকায় পূর্বশত্রুতার জেরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে আসাদুল ইসলাম (৪৭) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন।সোমবার (১৯ এপ্রিল) সন্ধ্যায় উপজেলার ধীতপুর এলাকায় এই ঘটনা ঘটে।

জানা যায়, নিহত আসাদুল ভাওয়ালিয়াবাজু গ্রামের শামছুদ্দিনের ছেলে। তিনি উপজেলার ভাওয়ালিয়াবাজু বাজারে পোলট্রি খাদ্যের ব্যবসা করতেন।

নিহতের স্বজনদের অভিযোগ, ওই গ্রামের আব্দুল মতিন আকন্দের ছেলে মেহেদী হাসান ও তার সহযোগীরা আসাদুলকে ছুরিকাঘাতে খুন করেছেন।

নিহতের বোন আফরোজা বলেন, কয়েক দিন আগে ভাওয়ালিয়াবাজু বাজারে কোনো এক ঘটনায় মেহেদীর সঙ্গে আসাদুলের কথা কাটাকাটি হয়। সেই ঘটনার জের ধরে এই হত্যাকাণ্ড ঘটানো হয়েছে। 

তিনি আরও বলেন, ঘটনার সময় ভাওয়ালিয়াবাজু থেকে অটোরিকশায় করে আসাদুল তার শ্বশুরবাড়ি যাওয়ার জন্য ধীতপুর আকন্দ বাড়ির সামনে গিয়ে নামেন। এ সময় মেহেদী তার সহযোগীদের নিয়ে আসাদুলের ওপর হামলা চালান। আসাদুলের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে হত্যাকারীরা পালিয়ে যান।

ভালুকা মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল ইসলাম জানান, ইফতারের আগ মুহূর্তে ঘটনাটি ঘটেছে। পরে  স্থানীয়রা আসাদুলকে ভালুকা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পূর্বশত্রুতার জেরে এ ঘটনা ঘটতে পারে।

ওসি মাহমুদুল ইসলাম আরও জানান, পুলিশ ঘটনাস্থলে থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

উবায়দুল হক/এমএসআর