মাদারীপুর-শরীয়তপুর আঞ্চলিক মহাসড়কের আড়িয়াল খাঁ নদের পখিরা এলাকায় আচমত আলী খান সেতুর টোল প্লাজার কাছে নসিমনের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। 

গতকাল রাত সাড়ে ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহতরা হলেন, মাদারীপুর সদর উপজেলার ছিলারচর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মোহাম্মদ আলী বালীর ছেলে রিফাত বালী (১৯) ও একই ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের মৃধার মোড় এলাকার মুক্তার সরদারের ছেলে মারুফ সরদার (৩০)।

মাদারীপুর জেলা ফায়ার সার্ভিস কর্মকর্তা নূর মোহাম্মদ জানান, স্থানীয়দের কাছে খবর পেয়ে সড়কে পড়ে থাকা লাশ দুটি উদ্ধার করা হয়। এর কিছুটা দূরে মোটরসাইকেলটি পড়ে থাকতে দেখা যায়। দুই জনের পকেটে থাকা মোবাইল ফোনের মাধ্যমে পরিচয় শনাক্ত করা হয়েছে। পরে মাদারীপুর সদর থানা পুলিশের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, রাত ১০টার দিকে মাদারীপুর শহর থেকে মঠের বাজারের দিকে রিফাত বালী তার সঙ্গে মারুফ সরদারকে নিয়ে মোটরসাইকেল চালিয়ে যাচ্ছিলেন। মোটরসাইকেলটি মাদারীপুর-শরীয়তপুর আঞ্চলিক মহাসড়কের আড়িয়াল খাঁ নদের আচমত আলী খান সেতুর টোল প্লাজার কাছে এলে বিপরীত দিক থেকে দ্রুত গতিতে ছুটে আসা একটি নসিমনের সাথে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক রিফাত বালী মারা যায়। পরে স্থানীয়রা আহত মারুফ সরদারকে মাদারীপুর সদর হাসপাতালে পাঠালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ এইচ এম সালাউদ্দিন বলেন, দুইজনের লাশ মাদারীপুর সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে। নসিমনটিকে থানায় নিয়ে আসা হয়েছে। এর চালককে দ্রুত খুঁজে বের করার চেষ্টা চলছে। 

আহাদুজ্জামান/এনএফ