সাভারে নারী ঘটিত বিষয়ে বিরোধের জেরে রাজীব শেখ (২৬) নামে এক ট্রাকচালকের গলা কাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় নাসিম মন্ডল নামে একজনকে আটক করা হয়েছে।

রোববার (২৫ এপ্রিল) সকাল ১০টার দিকে এসব তথ্য নিশ্চিত করেছেন সাভার মডেল থানার পরিদর্শক (এসআই) সৈকত। এর আগে শনিবার রাত ২টার দিকে সাভারের আনন্দপুর বাগানবাড়ি এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত রাজীব শেখ মানিকগঞ্জের মুন্সিকান্দি থানার দৌলতপুর গ্রামের আনিস শেখের ছেলে। তিনি সাভারের আনন্দপুর বাগানবাড়ি এলাকায় থেকে ট্রাক চালিয়ে জীবিকা নির্বাহ করতেন। 

আটক মোহাম্মদ নাসিম মণ্ডল (২৮) রাজবাড়ীর কালুখালি থানার পাচুরিয়া গ্রামের মোহাম্মদ কাদের মন্ডলের ছেলে। তিনি ওই এলাকায় ভাড়া থেকে ফার্ম ফ্রেশ দুধের বিক্রয়কর্মী হিসেবে কাজ করতেন।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, এক ভাসমান পতিতাকে কেন্দ্র করে তাদের মাঝে কথা কাটাকাটি হয়। এ সময় হাতাহাতির এক পর্যায়ে রাজীবকে গলা কেটে হত্যা করা হয়। খবর পেয়ে শনিবার দিবাগত রাত ২টার দিকে সাভারের আনন্দপুর থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়। পরে রাতেই অভিযান চালিয়ে হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে নাসিম মন্ডলকে আটক করা হয়।

সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেলে পাঠানো হয়েছে। একই সঙ্গে নাসিম নামে এক যুবককে আটক করা হয়েছ। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

মাহিদুল মাহিদ/এসপি