মুন্সিগঞ্জের টঙ্গিবাড়ী উপজেলার কান্দাপাড়া গ্রামে নিজ মেয়েকে দেখতে এসে নির্যাতনের শিকার হয়েছেন বাবা শাহিনুর শিকদার (৩২)। এতে জ্ঞান হারিয়ে ফেলেন তিনি। পরে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে টঙ্গিবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে চিকিৎসা করান।

শনিবার (১ মে) দুপুর ১২টার দিকে উপজেলার কান্দাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

জানা গেছে, মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলার উত্তরগাঁও গ্রামের ফালান শিকদারের ছেলে শাহিনুর শিকদারের সঙ্গে টঙ্গিবাড়ী উপজেলার কান্দাপাড়া গ্রামের মৃত সিরাজ মোড়লের মেয়ে শিলা বেগমের আট বছর আগে পারিবারিকভাবে বিয়ে হয়। ছয় বছরের মাথায় দুই বছর আগে তারা বিবাহবিচ্ছেদ ঘটে। বৈবাহিক জীবনে তাদের সাহারা (৬) নামের একটি কন্যাসন্তান রয়েছে।

শনিবার শাহিনুর তার মেয়ে সাহারাকে দেখতে টঙ্গিবাড়ী উপজেলার কান্দাপাড়া গ্রামে এলে তার সাবেক স্ত্রীর বড় ভাই আলামিন (৩১), দিদার মোড়ল (২৫), স্ত্রী শিলা বেগম (২৬), শাশুড়ি লুৎফা বেগম (৪৮) কাঠের দাসা ও লোহার রড দিয়ে পিটিয়ে তাকে গুরুতর জখম করেন।

এ সময় শাহিনুর জ্ঞান হারিয়ে ফেললে এলাকাবাসী তাকে উদ্ধার করে টঙ্গিবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে আসেন। এ ঘটনায় শাহিনুর বাদী হয়ে টঙ্গিবাড়ী থানায় একটি অভিযোগ করেন।

এ ব্যাপারে শাহিনুর শিকদার ঢাকা পোস্টকে বলেন, আমি আমার মেয়েকে দেখতে ও কিছু টাকা দেওয়ার জন্য আসি। এ সময় তারা আমাকে পিটিয়ে মাথা ফাটিয়ে দেন। তখন আমি জ্ঞান হারিয়ে ফেললে তাদের বাড়ির পাশের লোকজন আমাকে হাসপাতালে নিয়ে আসেন।

টঙ্গিবাড়ী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর রশিদ ঢাকা পোস্টকে বলেন, এ ঘটনার অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

ব.ম শামীম/এনএ