লক্ষ্মীপুরের রায়পুরে একটি এতিমখানার ২৮০ জন শিশুর মাঝে নতুন পোশাক বিতরণ ও ইফতার করানো হয়েছে। নতুন পোশাক পেয়ে খুশি শিশুরা। মঙ্গলবার (৪ মে) সন্ধ্যায় কেন্দ্রীয় যুবলীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য ও ম্যাকসন্স গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আলী খোকনের পক্ষে ঈদবস্ত্র বিতরণ করা হয়।

দক্ষিণ চরবংশী ইউনিয়নের কেরামিয়া মোহাম্মদিয়া কেরাতুল কোরআন এতিমখানার শিক্ষার্থীদের নিয়ে যুবলীগের উদ্যোগে ইফতারের আয়োজন করা হয়। পরে একই মাদরাসার শিক্ষার্থীদের মাঝে পাঞ্জাবি বিতরণ করা হয়। 

এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক মামুন বিন জাকারিয়া, যুগ্ম আহ্বায়ক কৌশিক সোহেল, তারেক আজিজ জনি, জহির পাটওয়ারী, সাবেক ছাত্রলীগ নেতা রিফাত হোসেন জিকু, স্থানীয় আওয়ামী লীগ নেতা আবদুর রশিদ মোল্লা ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-আহ্বায়ক দিদার মোল্লা প্রমুখ।

যুবলীগ সূত্রে জানা যায়, যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরস ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের আহ্বানে যুবলীগ সব সময় অসহায়দের পাশে রয়েছে। এর ধারাবাহিকতায় সাবেক যুবলীগ নেতা মোহাম্মদ আলী খোকনের পক্ষে মাদরাসার ২৮০ জন শিক্ষার্থীর মাঝে ঈদবস্ত্র বিতরণ ও তাদের সঙ্গে ইফতার করা হয়েছে। 

যুবলীগ নেতা মামুন বিন জাকারিয়া বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও কেন্দ্রীয় যুবলীগের নেতৃত্বে আমরা সবসময় অসহায় মানুষের পাশে আছি। মানবিক যুবলীগ হয়ে সকল ভালো কাজ সফল করতে আমরা প্রস্তুত রয়েছি।

হাসান মাহমুদ শাকিল/এসপি