ইকবাল হোসেন মজুমদার

ছেলে করোনায় আক্রান্ত শুনে মায়ের মৃত্যুর ১০ দিন পর করোনায় মারা গেলেন সেই ছেলে ইকবাল হোসেন মজুমদার।

বুধবার (০৫ মে) রাতে ইকবাল মজুমদারের (৫২) মৃত্যু হয়। তিনি সদর উপজেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সদস্য ও কাজিরবাগ ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্ত হয়ে ৫৮ জনের মৃত্যু হলো।

স্থানীয় সূত্র জানায়, সর্দি-কাশিতে আক্রান্ত হলে ২৪ এপ্রিল ফেনী জেনারেল হাসপাতালে করোনা পরীক্ষার জন্য নমুনা দেন ইকবাল মজুমদার। পরদিন শ্বাসকষ্ট অনুভব হলে মেডিনোভা হাসপাতালে ভর্তি হন। ওই দিনই নোয়াখালীর আবদুল মালেক উকিল মেডিকেল কলেজ হাসপাতালের পরীক্ষাগার থেকে প্রেরিত প্রতিবেদনে তার করোনা শনাক্ত হয়। করোনা আক্রান্তের খবর শুনে ওই দিন রাতে হঠাৎ তার মা ফজিলাতুননেসা (৬৫) মারা যান।

ইকবাল মজুমদারের বড় ছেলে হাসান আবদুল্লাহ সাকিব বলেন, বাবার শারীরিক অবস্থা উন্নতি না হওয়ায় মঙ্গলবার রাতে রাজধানীর জয়নুল হক সিকদার উইমেন্স মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় রাত ১১টার ৪৫ মিনিটে তার মৃত্যু হয়।

ইকবাল মজুমদার ব্যক্তি জীবনে একটি বীমা কোম্পানির ভাইস প্রেসিডেন্ট (ফিন্যান্স) হিসেবে অবসরগ্রহণ করেন। তিনি দুই ছেলে ও দুই মেয়ের জনক।

কাজিরবাগ ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কাজী বুলবুল আহমেদ সোহাগ বলেন, বুধবার রাত সাড়ে ১১টায় মালিপুর মজুমদার বাড়ির মসজিদ প্রাঙ্গণে ইকবাল মজুমদারের জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

হোসাইন আরমান/এএম