নিহত জিহাদ হোসেন

বন্ধুর সঙ্গে ঈদের কেনাকাটা করতে গিয়ে মোটরসাইকেল দুর্ঘটনায় জিহাদ হোসেন (১৬) নামে এক কিশোর নিহত হয়েছেন। এ ঘটনায় তার আরেক বন্ধু মোটরসাইকেল চালক হৃদয় (১৭) গুরুতর আহত হয়েছে। শনিবার (০৮ মে) বিকেলে যশোরের মণিরামপুর-ঝিকরগাছা সড়কের স্মরণপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কাছে এ দুর্ঘটনা ঘটে। 

নিহত জিহাদ মণিরামপুর উপজেলার কোদলাপাড়া গ্রামের আব্দুল মজিদের ছেলে। সে কোদলাপাড়া জামতলা কফি হাউসে ওয়েটারের কাজ করতো। আহত হৃদয় একই গ্রামের সৌদি প্রবাসী শহিদুল ইসলামের ছেলে। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করা হয়েছে। 

মণিরামপুরের খেদাপাড়া ক্যাম্পের ইনচার্জ এসআই গোলাম রসুল বলেন, হৃদয় ও জিহাদ মোটরসাইকেল যোগে ঝিকরগাছা বাজারে ঈদের কেনাকাটা করতে যাচ্ছিল। পথিমধ্যে স্মরণপুর প্রাথমিক বিদ্যালয় পার হয়ে মোড় ঘুরতে গিয়ে মোটরসাইকেল থেকে পড়ে দুজনেই গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদের ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জিহাদকে মৃত ঘোষণা করেন। হৃদয়ের অবস্থা খারাপ হওয়ায় তাকে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠানো হয়। 

যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আহম্মেদ তারেক শামস জানান, হৃদয়ের মাথা ও বুকে আঘাত লেগেছে। তার অবস্থার অবনতি হওয়ায় তাকে ঢাকায় রেফার্ড করা হয়েছে। 

মণিরামপুর থানা পুলিশের ওসি (তদন্ত) শিকদার মতিয়ার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ মরদেহ উদ্ধার করে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে।  

জাহিদ হাসান/আরএআর