নিহত আলাউদ্দিনের স্ত্রী সুমির হাতে নগদ অর্থ তুলে দেন উপজেলা আওয়ামী লীগের নেতারা

নোয়াখালীর কোম্পানীগঞ্জে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে নিহত সিএনজিচালক আলাউদ্দিনের পরিবারকে এক  লাখ টাকা ঈদ উপহার দিয়েছেন কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের নেতারা। 

মঙ্গলবার (১১ মে) বিকেলে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল নিহত আলাউদ্দিনের বাবা মমিনুল হক ও স্ত্রী সুমির হাতে নগদ অর্থ তুলে দেন। 

নিহত আলাউদ্দিনের স্ত্রী সুমি বলেন, আমার দুই সন্তান। তার মধ্যে একজন প্রতিবন্ধী। এই সময় আলাউদ্দিন বেঁচে থাকলে ঈদ অনেক ভালো কাটাতাম। কিন্তু আজ আমাদের ভাগ্যে এমন দুঃখ থাকবে তা আমরা কখনো ভাবিনি। 

মিজানুর রহমান বাদল বলেন, নিহত সিএনজিচালক আলাউদ্দিন আমার প্রতিবেশী। তার বাবা মমিনুল হক ছেলে মারা যাওয়ার পর আর্থিক ও মানসিকভাবে ভেঙে পড়েন। সামনে ঈদ তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের পক্ষ থেকে আলাউদ্দিনের বাবা মমিনুল হক ও স্ত্রী সুমিকে ঈদ উপহার হিসেবে নগদ এক লাখ টাকা দিয়েছি। 

এর আগে সোমবার (১০ মে) সকালে উপজেলার ৮ টি ইউনিয়ন ও পৌরসভার নেতাকর্মীদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের পক্ষ থেকে মোট ১৫ লাখ টাকা ঈদ উপহার হিসেবে বিতরণ কার্যক্রমের উদ্বোধন করে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ।

এ সময় সাবেক ছাত্রনেতা হাসিব আহসান আলাল, কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জায়েদুল হক কচি ও চরফকিরা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি আশরাফ হোসেন রবিন্স উপস্থিত ছিলেন। 

হাসিব আল আমিন/আরএআর