শেরপুর জেলা সদর হাসপাতালে করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় আক্কাছ আলী (৫৬) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা দাঁড়াল ১৫ জনে। তিনি সদর উপজেলার কামারিয়া ইউনিয়নের সূর্যদ্দী গ্রামের আকবর আলীর ছেলে।

জেলা সদর হাসপাতাল সূত্রে জানা গেছে, সদর উপজেলার সূর্যদ্দী গ্রামের বৃদ্ধ আক্কাছ আলী কয়েক দিন ধরে জ্বর ও শ্বাসকষ্টে ভুগছিলেন। পরে শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় গত ১৯ মে সকালে তাকে শেরপুর জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

পরে হাসপাতালের চিকিৎসক আক্কাছ আলীর করোনা সংক্রমণের নমুনা পরীক্ষার জন্য ময়মনসিংহ পিসিআর ল্যাবে পাঠায়। এদিকে ২০ মে সকাল ৭টার দিকে আক্কাছ আলী শেরপুর জেলা সদর হাসপাতালের করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। ২২ মে ময়মনসিংহ পিসিআর ল্যাব থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী জানা যায়, তিনি করোনা পজিটিভ ছিলেন।

সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোবারক হোসেন ঢাকা পোস্টকে বলেন, আক্কাছ আলী জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে সদর হাসপাতালে ভর্তি হন। ২০ মে আক্কাছ আলী শেরপুর জেলা সদর হাসপাতালের করোনা ইউনিটে মারা যান। শনিবার বিকেলে জানতে পারি আক্কাছ আলীর রিপোর্ট করোনা পজিটিভ ছিল।

জাহিদুল খান সৌরভ/এমএসআর