গ্রেফতার ৪ মাদক ব্যবসায়ী

গাজীপুরের শ্রীপুরে ১৬০০ ইয়াবাসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। এ সময় এক মাদক ব্যবসায়ী পেট থেকে বিশেষ প্রক্রিয়ায় ৬০০ পিস ইয়াবা বের করে আনে পুলিশ। তিনি পেটে করে ইয়াবাগুলো কক্সবাজার থেকে বিক্রির উদ্দেশ্যে গাজীপুর এনেছিলেন। শনিবার (২২ মে) বিকেলে এসব তথ্য জানান গাজীপুর ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আমির হোসেন।

গ্রেফতাররা হলেন ময়মনসিংহের ভালুকার ডুবালিয়াপাড়া গ্রামের আমান উল্ল্যাহর ছেলে কামাল হোসেন (৩৮), বাটাজোড় গ্রামের আব্দুল করিমের ছেলে ফারুক মিয়া (৩৫), ফুলবাড়ীয়ার বাশদ্দী গ্রামের রফিকুলের ছেলে তরিকুল ইসলাম (২৫) ও গাজীপুরের খাইলকুর এলাকার আবুল হোসেনের ছেলে রাশেদুল আলম (৩৬)।

গাজীপুর ডিবি পুলিশের এসআই বিজন বৈদ্য জানান, গাজীপুরে ইয়াবা বিক্রি করা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে শ্রীপুরের এমসিবাজারে শুক্রবার অভিযান পরিচালনা করা হয়। এ সময় অভিযুক্তদের আটক করে জিজ্ঞাসাবাদের একপর্যায়ে কামালের কাছ থেকে ৬০০, ফারুকের কাছ থেকে ৩০০ ও তরিকুলের কাছ থেকে ১০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, পরে আরও ইয়াবা থাকার খবরে কামালকে জিজ্ঞাসাবাদ অব্যাহত রাখা হয়। একপর্যায়ে প্লাস্টিকে মোড়ানো অবস্থায় পেটের ভেতর আরও ৬০০ ইয়াবা থাকার কথা তিনি জানান। পরে তাকে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ হাসপাতালে নিয়ে চিকিৎসকের মাধ্যমে পেট থেকে বিশেষ প্রক্রিয়ায় আরও ৬০০ ইয়াবা উদ্ধার করা হয়।

গাজীপুর ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমির হোসেন জানান, এ বিষয়ে গাজীপুরের শ্রীপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করা হয়েছে। গ্রেফতারদের আদালতে পাঠানো হয়েছে।

শিহাব খান/এমএসআর