সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল

সিলেটের গোলাপগঞ্জে বেড়াতে নিয়ে যাওয়ার কথা বলে প্রেমিকাকে চারজন মিলে ধর্ষণ করেছেন। শনিবার (২২ মে) দুপুরে উপজেলার বাঘা ইউনিয়নের গন্ডামারা চরোরাগোল্লা এলাকায় এই ঘটনা ঘটে।

এই ঘটনায় শনিবার রাতেই চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। গোলাপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হারুনুর রশিদ চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

গ্রেফতাররা হলেন সিলেটের পীরেরচক গ্রামের মৃত আব্দুল মজিদের ছেলে আক্তার হোসেন (২৩), গোলাপগঞ্জের বাঘা ইউপির তুরুকভাগ গ্রামের লিলু মিয়ার ছেলে আব্দুল হাকিম (২০), বাঘা দক্ষিণ কান্দিগাঁও গ্রামের মঈন উদ্দিনের ছেলে রাজন আহমদ (২২) ও বাঘা খালপাড় গ্রামের সাহাব উদ্দিনের ছেলে শিপন আহমদ (১৯)।

জানা গেছে, কয়েক মাস আগে আব্দুল হাকিমের সঙ্গে ভিকটিম তরুণীর প্রেমের সম্পর্ক চলছিল। শনিবার আব্দুল হাকিম তাকে বেড়াতে নিয়ে যাওয়ার কথা বলে সিএনজিচালিত অটোরিকশা দিয়ে একটি নির্জন স্থানে নিয়ে যায়। সেখানে হাকিমের আরও তিন বন্ধু অবস্থান করছিল। পরে তাকে চারজন মিলে ধর্ষণ করে। স্থানীয়রা ওই তরুণীর চিৎকার শুনে তাকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করেন।

পুলিশ জানায়, এই ঘটনার পর তাদের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করা হয়েছে। রাতেই ওই চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের রোববার (২৩ মে) আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। বর্তমানে ওই তরুণী সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) চিকিৎসাধীন রয়েছেন।

তুহিন আহমদ/এমএসআর