মাদারীপুরের রাজৈরে পাটখেত থেকে সালাম শেখ (৬০) ও মোতাহার দজি (৫০) নামে দুই ভ্যানচালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (২৩ মে) রাতে সালাম শেখকে রাজৈর উপজেলার হোসেনপুর ব্রিজের রাস্তার পাশে পাটখেত থেকে এবং সোমবার (২৪ মে) সকালে একই উপজেলার মজুমদার কান্দির খালপাড় এলাকার পাটখেত থেকে মোতাহারের মরদেহ উদ্ধার করা হয়।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, এলাকার পুরাতন দ্বন্দ্ব নিয়ে এ হত্যার ঘটনা ঘটে থাকতে পারে।

সালাম শেখ রাজৈর উপজেলার হোসেনপুর এলাকার মৃত আজিত শেখের ছেলে এবং মোতাহার দর্জি একই উপজেলার মজুমদারকান্দি খালপাড় এলাকার মৃত কালু দর্জির ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, মাদারীপুরের রাজৈর উপজেলার মজুমদার কান্দি খালপাড় এলাকার বাড়ির পাশের পাটখেতে ভ্যানচালক মোতাহার দর্জির রক্তাক্ত মরদেহ ফেলে যায় দুর্বৃত্তরা। এলাকাবাসী থানায় খবর দিলে রাজৈর থানা পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে। 

এদিকে রাতে হোসেনপুর ইউনিয়ন ব্রিজের রাস্তার পাশে পাটখেত থেকে ভ্যানচালক সালাম শেখকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে রাজৈর হাসপাতালে নিয়ে যায় এলাকাবাসী। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ সাদি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা দুইজন ভ্যানচালকের মরদেহ পৃথক দুটি স্থান থেকে উদ্ধার করেছি। হাসপাতালে নেওয়ার পর একজন মারা যায় এবং পাটখেত থেকে একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় এখনো কেউ মামলা করেনি। তাছাড়া কাউকে আটক করা যায়নি।

নাজমুল মোড়ল/এসপি