ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল

ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ সারাবিশ্বে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। লড়াই সংগ্রাম করে আওয়ামী লীগকে টানা তিনবার ক্ষমতায় এনে দেশকে মধ্যম আয়ের দেশে রূপান্তরিত করে উন্নত দেশের কাতারে নিয়ে আসতে পেরেছেন তিনি।

জামালপুরের ইসলামপুরে উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ইসলামপুর উচ্চ বিদ্যালয় মাঠে সোমবার (০৪ জানুয়ারি) বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান ও বিভিন্ন সংগঠনে ক্রীড়াসামগ্রী বিতরণকালে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, বাংলাদেশকে উন্নত দেশের কাতারে নিতে সারা বাংলাদেশেই শেখ হাসিনার উন্নয়নচিন্তা ও কাজ বাস্তবায়িত হচ্ছে। আজকে দেশের মানুষের অর্থনৈতিক মুক্তি হয়েছে, বেড়েছে মানমর্যাদা।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এসএম মাজহারল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান জামাল আব্দুল নাসের বাবুল, ইসলামপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার সুমন মিয়া, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি জামাল আবু নাছের চৌধুরী চার্লেস প্রমুখ।

অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক খলিলুর রহমান। জাতীয় সংসদ সদস্যের বরাদ্দকৃত ক্রীড়া পরিষদ থেকে প্রাপ্ত উপজেলার ৯৮টি শিক্ষাপ্রতিষ্ঠান ও বিভিন্ন সংগঠনের মাঝে ক্রীড়াসামগ্রী বিতরণ করা হয়।

এমএসআর