স্ত্রী ও পাঁচ মাসের মেয়েকে হত্যার পর ঢাকায় পালিয়ে যায় ফিরোজ

রাজশাহীর পুঠিয়ায় স্ত্রী ও পাঁচ মাসের মেয়েকে হত্যার পর ঢাকায় পালিয়েছেন ফিরোজ মণ্ডল (৩৫) নামে এক ব্যক্তি। মঙ্গলবার (৫ জানুয়ারি) ভোর সাড়ে ৫টার দিকে ঢাকার গাবতলী উৎসব সিনেমা হল এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটক ফিরোজ মণ্ডল পুঠিয়া উপজেলার গোপালহাটি ফকিরপাড়া এলাকার লতিফ মন্ডলের ছেলে।

পুলিশ বলছে, গত রাতে নিজ বাড়িতে স্ত্রী পলি বেগম (২৩) ও পাঁচ মাসের মেয়ে সুমাইয়া খাতুনকে বালিশ চাপা দিয়ে হত্যা করেন ফিরোজ। পরে মরদেহ ফেলে রাতেই ঢাকার উদ্দেশ্যে রওনা দেন। সোমবার (৪ জানুয়ারি) রাত ১০টা থেকে সাড়ে ১১টার মধ্যে এ ঘটনা ঘটে। খবর পেয়ে রাতেই মরদেহ উদ্ধার করে থানায় নেয় পুলিশ। 

পুঠিয়া থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) খালেদুর রহমান জানান, হত্যাকাণ্ডের পর অভিযুক্ত ফিরোজ মণ্ডল নৈশকোচ ধরে ঢাকার উদ্দেশ্যে রওনা দেন। নৈশকোচটি শনাক্ত করে তাকে আটকের চেষ্টা শুরু হয়। ভোর সাড়ে ৫টার দিকে ঢাকার গাবতলী উৎসব সিনেমা হল এলাকা থেকে ডিএমপির দারুস সালাম থানা পুলিশের সহায়তায় তাকে আটক করা হয়েছে।

তিনি আরও বলেন, ফিরোজ মণ্ডল এক সময় রাজশাহী-ঢাকা রুটে চলাচলকারী এনপি এলিগেন্স পরিবহনের সুপার ভাইজার ছিলেন। দুর্ঘটনায় এক পা হারান তিনি। এরপর ইজিবাইক চালিয়ে সংসারের হাল ধরেন। একপর্যায়ে মাদকাসক্ত হয়ে পড়েন। এ নিয়ে প্রায়ই স্ত্রীকে মারধর করতেন ফিরোজ। তাকে জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডের কারণ জানা যাবে। 

আরএআর