রাজবাড়ী সদর হাসপাতা‌ল

রাজবাড়ী সদর হাসপাতা‌লের ক‌রোনা ইউ‌নি‌টে চি‌কিৎসাধীন অবস্থায় আয়নাল মিয়া (৭০) না‌মে এক ব্যক্তির মৃত্যু হ‌য়ে‌ছে। জেলা সিভিল সার্জন ডা. ইব্রাহিম টিটন মৃত্যুর বিষয়টি ঢাকা পোস্টকে নিশ্চিত করেছেন। এনিয়ে রাজবাড়ীতে করোনায় মোট মৃত্যুর সংখ্যা দাঁড়াল ৩৮ জনে।

মঙ্গলবার (১৫ জুন) বিকেলে সদর হাসপাতা‌লের ২৫ শয্যাবিশিষ্ট করোনা ইউ‌নিটে তিনি মারা যান। মৃত আয়নাল মিয়া রাজবাড়ী সদর উপ‌জেলার বক্তারপুর গ্রা‌মের সোবাহান মিয়ার ছে‌লে।

মৃতের স্বজনরা জানান, জ্বর অবস্থায় তারা আয়নালকে ১২ জুন রাজবাড়ী সদর হাসপাতা‌লে ভ‌র্তি ক‌রেন। সোমবার তার র‍্যাপিড অ্যান্টিজেন টেস্টে করোনা প‌জিটিভ রি‌পোর্ট আসে। ত‌বে তার শারীরিক অবস্থা ভালো ছি‌ল। হঠাৎ আজ (মঙ্গলবার) বিকেলে জান‌তে পা‌রেন তিনি মারা গে‌ছেন। চি‌কিৎসা অব‌হেলার কার‌ণে তিনি মারা‌ গে‌ছেন বলে তারা অভিযোগ করেন।

রাজবাড়ী সদর হাসপাতা‌লের জরুরি বিভা‌গের চি‌কিৎসক ওমর ফারুক ঢাকা পোস্টকে জানান, আয়নাল মিয়া করোনা পজিটিভ ছিল।এছাড়াও তিনি ডায়া‌বে‌টিকসসহ নানা রো‌গে ভুগ‌ছি‌লেন। তবে তার চিকিৎসার কোনো ত্রুটি ছিল না বলে জানিয়েছেন তিনি।

সিভিল সার্জন ডা. ইব্রাহিম টিটন বলেন, বিকেলে করোনা ইউনিটে একজন মারা যাওয়ার সংবাদ শুনেছি। তার অন্য কোনো শারীরিক সমস্যা ছিলো কি না সে বিষয়ে খোঁজ নেওয়া হচ্ছে।

মীর সামসুজ্জামান/এমএসআর