লাশ দেখতে উৎসুক জনতার ভিড়

সিরাজগঞ্জের তাড়াশে স্কুলের বাথরুম থেকে আব্দুল মতিন (৩৮) নামে এক ইলেকট্রিক মিস্ত্রির রক্তাক্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১৬ জুন) সকালে উপজেলার গুল্টাবাজার দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের বাথরুম থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়।

নিহত আব্দুল মতিন (৩৮) তালম পদ্মপাড়া গ্রামের ফজলার রহমানের ছেলে। বিষয়টি ঢাকা পোস্টকে নিশ্চিত করেছেন তাড়াশ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফজলে আশিক।

জানা যায়, আব্দুল মতিন উপজেলার গুল্টাবাজারে একটি ইলেকট্রনিকস সামগ্রী মেরামতের দোকান দিয়ে দীর্ঘ দিন ধরে মেরামতের কাজ করে আসছিলেন। মঙ্গলবার (১৫ জুন) তিনি সারাদিন দোকানে কাজ করেন।

পরে বুধবার সকালে গুল্টাবাজার দ্বি-মুখী উচ্চ বিদ্যালয় ভবনের বাইরের বাথরুমে তার রক্তাক্ত মৃতদেহ পড়ে থাকতে দেখে লোকজন তাড়াশ থানা পুলিশকে খবর দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে দুপুর সাড়ে ১২টার দিকে তার মরদেহ উদ্ধার করে।

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফজলে আশিক বলেন, ঘটনাটি হত্যাকাণ্ড কি না তা এখনি পুরোপুরিভাবে বলা যাচ্ছে না। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

শুভ কুমার ঘোষ/এমএসআর