রাজবাড়ীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্বামী-স্ত্রীর মৃত্যু হয়েছে। শুক্রবার (১৮ জুন) দুপুরে শহরের দক্ষিণ ভবানীপুর এলাকায় নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। 

নিহতরা হলেন- অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য দক্ষিণ ভবানীপুর এলাকার মো. ওলিউর রহমান (৬২) ও তার স্ত্রী ফাতেমা রহমান (৫৫)। 

স্বজনরা জানান, ওলিউর রহমান পুলিশ কনস্টেবল পদে চাকরি করতেন। ২০১৭ সালে তিনি চাকরি থেকে অবসরে যান। এরপর থেকেই তিনি নিজ বাড়িতেই বসবাস করে আসছিলেন। শুক্রবার দুপুরে বৃষ্টির সময় ওলিউর রহমান তার ঘরের মধ্যে থাকা দোতলায় ওঠার লোহার সিঁড়ি স্পর্শ করলে বিদ্যুৎস্পৃষ্ট হন। এ সময় তার স্ত্রী ফাতেমা রহমান তাকে বাঁচাতে এলে তিনিও বিদ্যুৎস্পৃষ্ট হন। পরিবারের সদস্যরা তাদের উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুজনকেই মৃত ঘোষণা করেন।

রাজবাড়ী সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. সোমা প্রামাণিক বলেন, বিদ্যুৎস্পৃষ্ট দম্পতিকে মৃত অবস্থায় বিকেল ৩টার দিকে হাসপাতালে নিয়ে আসা হয়েছিল।

রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহাদাত হোসেন জানান, এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা করা হয়েছে। পরিবারের সদস্যদের আবেদনের প্রেক্ষিতে মরদেহ দুটি ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

মীর সামসুজ্জামান/আরএআর