বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছে কেন্দ্রীয় আওয়ামী লীগ। 

বুধবার (২৩ জুন) বেলা ১১টায় লে. কর্ণেল (অব.) মুহাম্মদ ফারুক খানের নেতৃত্বে কেন্দ্রীয় আওয়ামী লীগের পক্ষে বঙ্গবন্ধুর সমাধি সৌধ বেদিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

পবিত্র কোরআন তিলাওয়াত ও শেখ মুজিবুর রহমানের আত্মার শান্তি কামনায় দোয়া ও বিশেষ মোনাজাতে অংশ নেন তারা। পরে পুষ্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করে গোপালগঞ্জ জেলা ও টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ।

এ সময় কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, মির্জা আযম এমপি, কেন্দ্রীয় আওয়ামী লীগ সদস্য সাহাবুদ্দিন ফরাজী, ইকবাল হোসেন অপু এমপি ও সৈয়দ আব্দুল আওয়াল শামীম, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শেখ রুহুল আমিন, সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আবুল বশার খায়ের, সহ-সভাপতি এস এম ইলিয়াস হোসেন, সাধারণ সম্পাদক বাবুল শেখ, উপজেলা চেয়ারম্যান সোলায়মান বিশ্বাসসহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে সকাল সাড়ে ৭টায় গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগ কার্যালয়ে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন করে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান শেষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এসপি