নওগাঁর মান্দায় বাস ও মিনিট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২৪ জুন) সকালে নওগাঁ-রাজশাহী মহাসড়কের জেলেরঘাট মোড়ের অদূরে এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন- মিনিট্রাকের চালক রাজশাহীর মোহনপুর উপজেলার মৌগাছি ইউনিয়নের টেমা গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে মাসুদ রানা (২৮) ও তার সহযোগী নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চকরশিদ গ্রামের বাবর উদ্দিনের ছেলে রাসেল (২০)।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, নওগাঁগামী নাহার এগ্রো গ্রুপের একটি মুরগির বাচ্চা বহনকারী মিনিট্রাকের সঙ্গে রাজশাহীগামী শ্যামলী পরিবহনের যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুমড়ে-মুচড়ে যায় যায় মিনিট্রাক ও বাসের সামনের অংশ। এ ঘটনায় মান্দা ফায়ার সার্ভিসের কর্মীরা মিনিট্রাকের চালক ও তার সহযোগীকে গুরুতর আহত অবস্থায় মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মিনিট্রাকের চালক মাসুদ রানাকে মৃত ঘোষণা করেন। তার সহযোগী রাসেলের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তারও মৃত্যু হয়। 

মান্দা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুর্ঘটনাকবলিত বাস ও মিনিট্রাক পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। এ ঘটনায় প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। 

শামীনূর রহমান/আরএআর