যশোরের অভয়নগরে দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে মোটরসাইকেলের ধাক্কায় দুই আনসার সদস্য নিহত হয়েছেন। শুক্রবার (২৫ জুন) দুপুরে উপজেলার আলীপুর এলাকায় যশোর-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন- গাজীপুরের কালিয়াকৈর উপজেলার বিশ্বাসপাড়া গ্রামের সমশের আলীর ছেলে শাহাদাৎ হোসেন (৩৩) এবং কুষ্টিয়ার মিরপুর উপজেলার আমলা সদর গ্রামের মোকসেদ আলীর ছেলে নজরুল ইসলাম (৩৫)। সাহাদাত হোসেন যশোরের নাভারণ আনসার ব্যাটালিয়নে এবং নজরুল ইসলাম খুলনার এলাহীপুর আনসার ব্যাটালিয়নে কর্মরত ছিলেন।

নওয়াপাড়া হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল্লাহ বলেন, দুপুরে নজরুল ইসলাম ও শাহাদাৎ হোসেন মোটরসাইকেলে যশোর থেকে খুলনার দিকে যাচ্ছিলেন। মোটরসাইকেল চালাচ্ছিলেন নজরুল ইসলাম। দুপুর আড়াইটার দিকে মোটরসাইকেলটি অভয়নগর উপজেলার আলীপুর এলাকায় দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে ধাক্কা দিলে মহাসড়কের ওপর তারা ছিটকে পড়েন। এতে মোটরসাইকেল চালক নজরুল ইসলাম ঘটনাস্থলেই মারা যান। স্থানীয়রা আহত শাহাদাৎ হোসেনকে উদ্ধার করে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগেই তার মৃত্যু হয়। 

ওসি আরও বলেন, তাদের কাছে থাকা বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর দুটি পরিচয়পত্র পাওয়া গেছে। মরদেহ দুটি উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘাতক ট্রাকটি পালিয়ে গেছে। ট্রাকটি আটকের চেষ্টা চলছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

জাহিদ হাসান/আরএআর