করোনায় আক্রান্ত হয়ে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জয়পুরহাট জেলার আক্কেলপুরের প্রিয়াংকা পাল (৩২) নামের এক প্রসূতি মারা গেছেন। তিনি উপজেলার গোপীনাথপুর ইউনিয়নের কাশিড়া পালপাড়া গ্রামের সুমন চন্দ্র পালের স্ত্রী। এ নিয়ে আক্কেলপুর উপজেলায় করোনা আক্রান্ত হয়ে ছয়জন মৃত্যুবরণ করেছেন।

প্রিয়াংকা পালের স্বামী সুমন চন্দ্র পাল জানান, তার স্ত্রীকে ১ জুন বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে সিজারের মাধ্যমে সন্তান প্রসব করানো হয়। উচ্চ রক্তচাপ থাকায় তার সন্তানকে বাঁচানো সম্ভব হয়নি। পরে তার শরীরে করোনার লক্ষণ দেখা দিলে ১১ জুন র‌্যাপিড অ্যান্টিজেন টেস্ট করলে তিনি করোনা পজিটিভ হন। তার অবস্থার অবনতি হওয়ায় ১৩ জুন ঢাকা শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি করানো হয়। সেখানে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার রাতে তিনি মারা যান।

উপজেলা নির্বাহী অফিসার এস. এম হাবিবুল হাসান বলেন, শুক্রবার বেলা ১১টায় তার মরদেহ নিজ গ্রামে পৌঁছলে কোভিড-১৯ মৃত ব্যক্তির সৎকার কমিটির উপস্থিতে তার অন্ত্যেষ্টিক্রিয়া সমাপ্ত হয়। করোনা আক্রান্ত মৃত ব্যক্তিদের উপজেলা প্রশাসনের তত্ত্বাবধানে স্বাস্থ্যবিধি মেনে দাফন ও সৎকার করা হচ্ছে। আমাদের সকলকে স্বাস্থ্যবিধি কঠোরভাবে মানতে হবে।

চম্পক কুমার/ওএফ